ব্রেকিং:
ফেনীতে বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতি সংরক্ষণে নাম ফলক রোহিঙ্গা সংকট সমাধানে সমন্বিত প্রচেষ্টা নিন: জাতিসংঘ অনুমতি না নিয়ে সম্পদ ক্রয়: সরকারি কর্মকর্তাদের তালিকা তৈরি হচ্ছে পাসপোর্ট থেকে ‘ইসরায়েল ব্যতীত’ শব্দ বাদ দেওয়া দুঃখজনক: মোমেন ৩১ হাজার মালয়েশিয়াপ্রবাসী কর্মীর স্বপ্নভঙ্গ বাংলাদেশ থেকে ৫০টি অ্যাকাউন্ট ও ৯৮টি পেজ সরিয়েছে ফেসবুক ভিসা পেয়েও মালয়েশিয়া যাওয়া অনিশ্চিত ৩১ হাজার কর্মীর এমপি আনার হত্যায় শিলাস্তির যে দায়িত্ব ছিল ভুয়া চাকরি দেখিয়ে ভিসা বিক্রি সাবেক আইজপির বিদেশ যাওয়া নিয়ে যা বললেন ওবায়দুল কাদের সেই তানভীর, শিমুল ও শিলাস্তির ফের ৫ দিনের রিমান্ড ২০৪০ সালের মধ্যে দেশকে তামাকমুক্ত করবো: স্বাস্থ্যমন্ত্রী সব সন্ত্রাসী কর্মকাণ্ড হয় বিএনপির নেতৃত্বে: হানিফ রোহিঙ্গাদের ফেরত পাঠানো না গেলে অস্থিরতা তৈরি হতে পারে প্রধানমন্ত্রীর প্রেস সচিব হচ্ছেন নাঈমুল ইসলাম খান মিয়ানমার থেকে আর কাউকে ঢুকতে দেওয়া হবে না বাংলাদেশ জাতিসংঘের গুরুত্বপূর্ণ অংশীদার: জাতিসংঘ মহাসচিব ভালো কাজের প্রতিযোগিতার মাধ্যমে জনগণ উপকৃত হয় নোয়াখালীতে ব্যালট বাক্স ছিনিয়ে নেওয়ার চেষ্টা, পুলিশের গুলিতে আহত রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী
  • রোববার ০২ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪৩১

  • || ২৪ জ্বিলকদ ১৪৪৫

মায়ের সামনেই নদীতে ডুবল সন্তান, ১৮ ঘণ্টা পর ভেসে উঠলো লাশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ মার্চ ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মায়ের সঙ্গে তিতাস নদীতে গোসল করতে গিয়ে বাপ্পী দাস নামে এক শিশু নিখোঁজের ১৮ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কুন্ডা ইউনিয়নের তিতাস নদীর ঘটনাস্থল থেকে এক হাজার মিটার দূরে লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে শিশুটির পরিবার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। মৃত বাপ্পী দাস কুন্ডা গ্রামের আশু দাসের মেয়ে।

স্থানীয় সূত্র ও নাসিরনগর ফায়ার সার্ভিস জানায়, মঙ্গলবার দুপুর ২টার দিকে মায়ের সঙ্গে কুন্ডা পুরাতন বাজার ঘাটে গোসল করতে যায় বাপ্পী। বাপ্পী নদীতে নামলে মায়ের সামনেই স্রোতে ভেসে যায়। স্থানীয়রা শিশুটিকে অনেক খোঁজাখুঁজি করেও উদ্ধার করতে না পেরে নাসিরনগর ও পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেলার দুটি ফায়ার সার্ভিসে সংবাদ দেয়।

পরে দুটি ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে উদ্ধার করতে তৎপরতা চালায়। কিন্তু নদীতে স্রোত থাকায় রাত পর্যন্ত মেয়েটিকে উদ্ধার করতে পারেনি। বুধবার ভোর সাড়ে ৬টার দিকে ডুবে যাওয়া স্থান থেকে ১ হাজার মিটার দূরে নিখোঁজ বাপ্পীর লাশ ভেসে উঠে। পরে স্থানীয় লোকজনদের সহযোগিতায় লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

এ ব্যাপারে ফায়ার সার্ভিসের টিম লিডার মো. মোতাহার হোসেন জানান, নাসিরনগর এবং কিশোরগঞ্জের দুটি দল শিশুটিকে উদ্ধার করতে সর্বোচ্চ চালায়। কিন্তু নদীতে স্রোত থাকায় ও রাত হয়ে যাওয়ায় আলোর স্বল্পতায় শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি। আজ সকালে আবারো উদ্ধার কাজে যেতে চাইলে সংবাদ পাই শিশুটির লাশ ভেসে যাওয়া স্থান থেকে এক হাজার মিটার দূরে ভেসে উঠেছে।