ব্রেকিং:
নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান নোয়াখালীর সুবর্ণচরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন নোয়াখালীর চাটখিলে চেম্বারে রোগীকে ধর্ষণের অভিযোগ কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে হেলথ প্রোভাইডার মসজিদ থেকে জুতা চুরি করায় প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত! ভদ্র স্বভাবের বিগ বসের অপর নাম ‘শিক্ষিত গরু’, দাম ৫ লাখ রাজার পছন্দের খাবার আপেল-মাল্টা-পেয়ারা, ওজন ১১ মণ
  • শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

একাই ৪০ ভোট দিয়েছেন সহকারী প্রিজাইডিং অফিসার, অতঃপর...

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ মে ২০২৪  

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেওয়ার অভিযোগে মো. মেহেদী হাসান নামে একজন সহকারী প্রিজাইডিং অফিসারকে আটক করা হয়েছে। অভিযোগ উঠেছে, মেহেদী হাসান একাই প্রায় ৩০ থেকে ৪০টির মতো জাল ভোট দিয়েছেন।

বুধবার (৮ মে) দুপুরে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চর জাঙ্গালিয়া হাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মেহেদী হাসান ঐ কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন। এছাড়া কমলনগর উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা তিনি।

কমলনগরের ইউএনও সুচিত্র রঞ্জন দাস বলেন, জাল ভোট দেওয়ার অভিযোগে একজন সহকারী প্রিজাইডিং অফিসারকে আটক করে আমাদের হেফাজতে রাখা হয়েছে। নির্বাচন কমিশনে বিষয়টি অবহিত করা হয়েছে। কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

তিনি জানান, সহকারী প্রিজাইডিং অফিসার মেহেদী হাসানের পরিবর্তে অন্য আরেকজনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে, উপজেলা পরিষদ নির্বাচনে ঐ সহকারী প্রিজাইডিং অফিসার কোন প্রতীকে এবং কতগুলো জাল ভোট দিয়েছেন সংশ্লিষ্টদের পক্ষ থেকে তা নিশ্চিত করা হয়নি।

তবে স্থানীয় লোকজন জানিয়েছেন, মেহেদী হাসান দোয়াত কলম ও চশমা প্রতীকে প্রায় ৩০ থেকে ৪০টির মতো জাল ভোট দিয়েছেন।