ব্রেকিং:
কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী এক সপ্তাহে ৭৪১১ কোটি টাকা বাজার মূলধন হারালো ডিএসই রাজধানীতে পিতার ১ কোটি ৬৬ লাখ টাকা চুরি করলেন মেয়ে নৈশ প্রহরীকে বেঁধে বাজারে দুর্ধর্ষ ডাকাতি পচা কাঠের পোকা, দাম ৭৫ লাখ! জানেন কেন? দেশে ফিরেছেন ৬৭৯৭৪ হাজি সারাদেশে ইন্টারনেটে ধীরগতি আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেইল করল মোবাইল মেকানিক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ জুলাই ২০২৪  

নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাঁদা দাবির ঘটনায় আব্দুর রহিম (২৯) নামে এক মোবাইল মেকানিককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

এ সময় তার কাছ থেকে ভুক্তভোগী নারীর নগ্ন-অর্ধ নগ্ন ছবি ও ভিডিও সংরক্ষিত মোবাইল ফোনটি জব্দ করা হয়। রাতে বিশেষ অভিযান পরিচালনা করে বেগমগঞ্জের মোরশেদ কমপ্লেক্স শপিং সেন্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আব্দুর রহিম বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর মিয়াজান মিঝি বাড়ির আবুল কালামের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, আব্দুর রহিম মোরশেদ কমপ্লেক্স শপিং সেন্টারের ৪র্থ তলার একটি দোকানের মোবাইল কারিগর। ভুক্তভোগী নারীর স্বামী দক্ষিণ আফ্রিকা প্রবাসী। ওই নারী তার মোবাইলে গুগল আইডিসহ যাবতীয় সেটিংস ঠিক করে দেওয়ার জন্য মেকানিক আব্দুর রহিমকে বললে তিনি মোবাইলে গুগল আইডিসহ যাবতীয় সেটিংস ঠিক করে দেন। এ সময় কৌশলে আব্দুর রহিম মোবাইলের জি-মেইল আইডি ও পাসওয়ার্ড নিজের কাছে সংরক্ষণ করে রাখেন। এদিকে ওই নারী তার প্রবাসী স্বামীর অনুরোধে নিজের কিছু নগ্ন-অর্ধ নগ্ন ছবি ও ভিডিও তুলে তার স্বামীর কাছে পাঠান। কিন্তু এসব ছবি গুগল আইডিতে গিয়ে সেভ হয়ে যায়।

আরও জানা যায়, আব্দুর রহিম সেই মেইল লগ ইন করে এসব ব্যক্তিগত ছবি নিজের কাছে সংরক্ষণ করে রাখেন। এরপর সেই ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই নারীর কাছে ৩০ হাজার টাকা দাবি করেন। ভুক্তভোগী নারী সেই টাকা দিতে অস্বীকৃতি জানালে আব্দুর রহিম আবারও ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। পরে ভুক্তভোগী নারী জেলা পুলিশ সুপার বরাবর অভিযোগ দিলে জেলা পুলিশ সুপার আসাদুজ্জামানের নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা ডিবি বিশেষ অভিযান চালিয়ে আব্দুর রহিমকে গ্রেপ্তার করে।