ব্রেকিং:
আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত গাজায় শান্তি রক্ষা করবে আরব যৌথ বাহিনী: বাইডেন কোটা আন্দোলন প্রশ্নে আইনমন্ত্রী কি বললেন? ‘পুলিশের গুলিতে কোনো শিক্ষার্থী মারা যায় নি" ভারত থেকে আমদানি হলো ১১টি বুলেটপ্রুফ সামরিক যান সৌদি আরবে হামলার হুমকি, স্পর্শকাতর স্থানের ভিডিও প্রকাশ পরকীয়া করতে গিয়ে ধরা, সেই স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার বাংলাদেশ-চীনের মধ্যে ২১ চুক্তি ও সাত ঘোষণাপত্র সই লক্ষ্মীপুরের কমলনগরে প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতা ঝিনুকে তৈরি মুক্তার গহনা প্রধানমন্ত্রীর হাতে লক্ষ্মীপুরে হাত-পা বেঁধে প্রবাসীর স্ত্রীকে হত্যার পর ডাকাতি নোয়াখালীতে প্রকৌশলীসহ সেই চার শিক্ষক কারাগারে নোয়াখালীতে পরীক্ষা হলে হট্টগোল-খোশগল্প চট্টগ্রামে এডিসি কামরুল ও তার স্ত্রীর সম্পদ ক্রোকের আদেশ
  • শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

নোয়াখালীতে বাসচাপায় বাবা-ছেলে নিহত, আরেক ছেলেসহ আহত ৫

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরেক ছেলেসহ বাসের চার জন।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জয়াগ ইউনিয়নের সোনাইমুড়ী-রামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ছোট কেগনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের ভাটপাড়া গ্রামের লিটন চন্দ্র দেবনাথ (৫০) ও তার ছেলে  প্রান্ত দেবনাথ (১০)।

এই ঘটনায় আহত লিটন চন্দ্র দেবনাথের ছেলে প্রতাপ চন্দ্র দেবনাথ (১৩) সহ আহতরা সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি চিকিৎসাধীন বলে জানিয়েছেন সোনাইমুড়ী থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জয়াগ বাজার থেকে ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি লিটন চন্দ্র দেবনাথ তার দুই ছেলে প্রতাপ দেবনাথ ও প্রান্ত দেবনাথকে নিয়ে মোটর সাইকেলে করে সকাল সাড়ে ৯টার দিকে বাংলা বাজার থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে মোটরসাইকেলটি জয়াগ ইউনিয়নের  ছোটকেগনা জুনুদপুর পোলের গোড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে ছেড়ে আসা চৌমুহনীগামী জননী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লিটন ও তার দুই ছেলে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাসটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খালে পড়ে যায়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, 'এখন পর্যন্ত দুই জন নিহত হয়েছেন। বাসের চালক পালিয়ে গেছে। বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।