ব্রেকিং:
নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান নোয়াখালীর সুবর্ণচরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন নোয়াখালীর চাটখিলে চেম্বারে রোগীকে ধর্ষণের অভিযোগ কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে হেলথ প্রোভাইডার মসজিদ থেকে জুতা চুরি করায় প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত! ভদ্র স্বভাবের বিগ বসের অপর নাম ‘শিক্ষিত গরু’, দাম ৫ লাখ রাজার পছন্দের খাবার আপেল-মাল্টা-পেয়ারা, ওজন ১১ মণ
  • শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

নোয়াখালীতে শ্যালককে হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দেন ভগ্নিপতি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ জুন ২০২৪  

নোয়াখালী জেলার সুবর্ণচরে নিখোঁজের ২ দিন পর নদীতে মরদেহ পাওয়ার ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন ও হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১, সিপিসি-৩। চুরির খবর বলে দেওয়ায় শ্যালককে হত্যা করেন ভগ্নিপতি। তারপর শ্যালকের মরদেহ নদীতে ভাসিয়ে দিয়ে আত্মগোপনে যান তিনি।

শনিবার (১ জুন) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ।

গ্রেপ্তার ভগ্নিপতি মো. জামাল উদ্দিন (৪০) সুবর্ণচর উপজেলার চরজব্বর থানার মোহাম্মদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চরমাকছুদুল গ্রামের মো. মোস্তফা সওদাগরের ছেলে। নিহত শ্যালক মো. রিপন (৫২) একই গ্রামের মৃত মো. হাবিব উল্যার ছেলে। 

র‍্যাব সূত্রে জানা যায়, গত ৩০ মে সকালে সুবর্ণচরে রিপন নামে এক জেলের মরদেহ চট্টগ্রামের সন্দ্বীপের একটি পুকুর থেকে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে আরমান হোসেন একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ৪৮ ঘণ্টার মধ্যে ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন ও হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১, সিপিসি-৩। আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন।

র‍্যাব আরও জানায়, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে রিপনের সঙ্গে জামালের বিরোধ ছিল। তাই গত ২৮ মে রাত সাড়ে ১১টায় জামালকে একা পেয়ে তার মাথায় আঘাত করলে রিপন রাস্তায় পড়ে যান। এ সময় পথচারী দেখে রিপনকে পাশের একটি ডোবার পানিতে ফেলে দিয়ে তিনি তার বাড়িতে চলে যান। এরপর বাড়িতে এসে তার পোশাক পরিবর্তন করে রাত আনুমানিক দেড়টার দিকে পুনরায় ঘটনাস্থলে পৌঁছে রিপনের মৃত্যু নিশ্চিত দেখে লাশটি তিনি নিজে কাঁধে নিয়ে দূরে মেঘনা নদীর কিনারায় ফেলে দেন। পরবর্তীতে ৩০ তারিখ সকালে জামাল তার স্ত্রীকে বিশেষ প্রয়োজনে চট্টগ্রামে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আত্মগোপনে চলে যায়।

র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আসামি হত্যার কথা স্বীকার করেছেন। চুরির খবর বলে দেওয়া শ্যালককে হত্যা করে মরদেহ নদীতে ভাসিয়ে দিয়ে আত্মগোপনে যায় ভগ্নিপতি। অবশেষে আমরা তাকে গ্রেপ্তার করেছি। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণে জন্য চরজব্বর থানায় সোপর্দ করেছি।