ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

নোয়াখালীর কবিরহাটে প্রচারণায় সম্ভাব্য প্রার্থী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ জুন ২০২৪  

নোয়াখালীর কবিরহাট উপজেলা নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে হাজী মো.ইলিয়াছ স্থানীয় ব্যবসায়ীদের মাঝে হ্যান্ডবিল বিতরণ ও পথসভা করেছে। তিনি উপজেলার সুন্দলপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

শুক্রবার (৩১ মে) রাতে উপজেলার কবিরহাট বাজারে এ কর্মসূচি পালন করা হয়।

পথ সভায় এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, আমি সব সময় মানুষের পাশে ছিলাম। ভবিষ্যতেও সুখে দুঃখে পাশে থাকব। সন্ত্রাস,মাদক,ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্য বিয়ে ও যে কোনো ধরনের যৌন হয়রানি প্রতিরোধ করে কবিরহাট উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তর করব। এজন্য আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

এ সময় কবিরহাট পৌরসভার কাউন্সিলর মোহন চৌধুরী, কবিরহাট পৌরসভা যুবলীগের সহ-সভাপতি আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো.শরীফ উপস্থিত ছিলেন।