ব্রেকিং:
অনুমতি না নিয়ে সম্পদ ক্রয়: সরকারি কর্মকর্তাদের তালিকা তৈরি হচ্ছে পাসপোর্ট থেকে ‘ইসরায়েল ব্যতীত’ শব্দ বাদ দেওয়া দুঃখজনক: মোমেন ৩১ হাজার মালয়েশিয়াপ্রবাসী কর্মীর স্বপ্নভঙ্গ বাংলাদেশ থেকে ৫০টি অ্যাকাউন্ট ও ৯৮টি পেজ সরিয়েছে ফেসবুক ভিসা পেয়েও মালয়েশিয়া যাওয়া অনিশ্চিত ৩১ হাজার কর্মীর এমপি আনার হত্যায় শিলাস্তির যে দায়িত্ব ছিল ভুয়া চাকরি দেখিয়ে ভিসা বিক্রি সাবেক আইজপির বিদেশ যাওয়া নিয়ে যা বললেন ওবায়দুল কাদের সেই তানভীর, শিমুল ও শিলাস্তির ফের ৫ দিনের রিমান্ড ২০৪০ সালের মধ্যে দেশকে তামাকমুক্ত করবো: স্বাস্থ্যমন্ত্রী সব সন্ত্রাসী কর্মকাণ্ড হয় বিএনপির নেতৃত্বে: হানিফ রোহিঙ্গাদের ফেরত পাঠানো না গেলে অস্থিরতা তৈরি হতে পারে প্রধানমন্ত্রীর প্রেস সচিব হচ্ছেন নাঈমুল ইসলাম খান মিয়ানমার থেকে আর কাউকে ঢুকতে দেওয়া হবে না বাংলাদেশ জাতিসংঘের গুরুত্বপূর্ণ অংশীদার: জাতিসংঘ মহাসচিব ভালো কাজের প্রতিযোগিতার মাধ্যমে জনগণ উপকৃত হয় নোয়াখালীতে ব্যালট বাক্স ছিনিয়ে নেওয়ার চেষ্টা, পুলিশের গুলিতে আহত রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী রিমালে ক্ষতিগ্রস্তদের দেখতে আজ কলাপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী নিজের প্রতীকে ভোট দিয়ে ফেসবুকে ব্যালটের ছবি প্রকাশ প্রার্থীর
  • রোববার ০২ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪৩১

  • || ২৪ জ্বিলকদ ১৪৪৫

চট্টগ্রামে ৮ সোনার বারসহ রোহিঙ্গা মা-ছেলে ধরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ জুলাই ২০২২  

চট্টগ্রামের সীতাকুণ্ডে আটটি সোনার বারসহ দুই রোহিঙ্গা নাগরিককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আটক দুইজন সম্পর্কে মা-ছেলে।

শনিবার (৩০ জুলাই) উপজেলার জঙ্গল সলিমপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, জঙ্গল সলিমপুর থেকে আটটি সোনার বারসহ মা-ছেলেকে আটক করা হয়েছে। জব্দ করা সোনার আনুমানিক দাম দেড় লাখ টাকা।

তিনি বলেন, বিকেল ৩টায় র‍্যাব-৭ এর চান্দগাঁও কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই বিষয়ের বিস্তারিত জানাবেন র‍্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ।