ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

ভূমিদস্যু  গ্যাংয়ের হাত থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর কাছে আকুতি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ জুন ২০২৪  

 

প্রধানমন্ত্রীর কাছে বাঁচার আকুতি চেয়ে সংবাদ সম্মেলন করেছে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের অনিক ভৌমিকসহ এক ভুক্তভোগী পরিবার। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে মাইজদী বাজারে সংবাদ সম্মেলনে এ আকুতি জানান ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী পরিবারের সদস্য অনিক ভৌমিক অভিযোগ করেন, নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের নন্দ দুলাল ভৌমিক ও তার সহযোগ স্থানীয় সন্ত্রাসীরা তাদের সম্পত্তি দখল করে প্রাণনাশের হুমকি দিচ্ছে। স্থানীয় মেম্বারসহ অনেকেই এই সন্ত্রাসীদের আশ্রয় প্রশয় দিচ্ছে। তারা আরো জানান, এই সন্ত্রাসীদের ভয়ে তারা এলাকায় যেতে পারছেন না। নন্দ ভৌমিক আদালতের আদেশ অমান্য করে নালিশী ভূমিতে ভবন নির্মাণ করে। বাধা দিলে পুলিশের সামনে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। যাহার জিডি নং-৮৮০। এখন জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করে উনার হস্তক্ষেপ কামনা করে।

অভিযোগের বিয়য়ে জানতে চাইলে নন্দ দুলাল বলেন, আমরা একই বাড়ির লোক। তাদের সাথে একটি জায়গা নিয়ে আমাদের বিরোধ চলছে। তবে হত্যার হুমকির অভিযোগ সঠিক নয়।

বেগমগঞ্জ মডেল থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) ফরিদুল আলম বলেন, বিষয়টি আমার জানা নেই।