ব্রেকিং:
অনুমতি না নিয়ে সম্পদ ক্রয়: সরকারি কর্মকর্তাদের তালিকা তৈরি হচ্ছে পাসপোর্ট থেকে ‘ইসরায়েল ব্যতীত’ শব্দ বাদ দেওয়া দুঃখজনক: মোমেন ৩১ হাজার মালয়েশিয়াপ্রবাসী কর্মীর স্বপ্নভঙ্গ বাংলাদেশ থেকে ৫০টি অ্যাকাউন্ট ও ৯৮টি পেজ সরিয়েছে ফেসবুক ভিসা পেয়েও মালয়েশিয়া যাওয়া অনিশ্চিত ৩১ হাজার কর্মীর এমপি আনার হত্যায় শিলাস্তির যে দায়িত্ব ছিল ভুয়া চাকরি দেখিয়ে ভিসা বিক্রি সাবেক আইজপির বিদেশ যাওয়া নিয়ে যা বললেন ওবায়দুল কাদের সেই তানভীর, শিমুল ও শিলাস্তির ফের ৫ দিনের রিমান্ড ২০৪০ সালের মধ্যে দেশকে তামাকমুক্ত করবো: স্বাস্থ্যমন্ত্রী সব সন্ত্রাসী কর্মকাণ্ড হয় বিএনপির নেতৃত্বে: হানিফ রোহিঙ্গাদের ফেরত পাঠানো না গেলে অস্থিরতা তৈরি হতে পারে প্রধানমন্ত্রীর প্রেস সচিব হচ্ছেন নাঈমুল ইসলাম খান মিয়ানমার থেকে আর কাউকে ঢুকতে দেওয়া হবে না বাংলাদেশ জাতিসংঘের গুরুত্বপূর্ণ অংশীদার: জাতিসংঘ মহাসচিব ভালো কাজের প্রতিযোগিতার মাধ্যমে জনগণ উপকৃত হয় নোয়াখালীতে ব্যালট বাক্স ছিনিয়ে নেওয়ার চেষ্টা, পুলিশের গুলিতে আহত রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী রিমালে ক্ষতিগ্রস্তদের দেখতে আজ কলাপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী নিজের প্রতীকে ভোট দিয়ে ফেসবুকে ব্যালটের ছবি প্রকাশ প্রার্থীর
  • রোববার ০২ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪৩১

  • || ২৪ জ্বিলকদ ১৪৪৫

আল্লুর বিজ্ঞাপন, অ্যাকশন-কাট বলেই পরিচালক নিলেন ৫৩ লাখ!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২  

বর্তমান সময়ের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। সুপার ডুপার হিট ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি বক্স অফিসে বাজিমাত করেছে। বিশেষ করে বলিউডে রেকর্ড গড়েছে সিনেমাটি। আল্লুর ‘পুষ্পা’ স্টাইল দেশ-বিদেশে ভাইরাল। একের পর এক হিট সিনেমা করার পর তেলেগু সিনেমার সুপারস্টার হয়েছেন ‘আল্লু অর্জুন’। তেলেগু ইন্ডাস্ট্রি ছাড়িয়ে তার জনপ্রিয়তা এখন সব ক্ষেত্রেই। তবে একজন সুপারস্টার এর পাশাপাশি তিনি একজন ফ্যামিলিম্যান ও। বড় পর্দায় যেমন অ্যাকশন মুডে হাজির হয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তেমনি পরিবারের সঙ্গেও বিভিন্ন সময় তাকে দেখা যায়।

সিনেমার পাশাপাশি বিজ্ঞাপনেও নাম লিখিয়েছেন তারকা। কয়েক দিন আগে এ অভিনেতা একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। ত্রিবিক্রম শ্রীনিবাস নির্মিত এ বিজ্ঞাপনের শুটিং হায়দরাবাদে হয়েছে। বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। জানা যায়, এ বিজ্ঞাপনের জন্য মোটা অঙ্কের অর্থ নিয়েছেন নির্মাতা। ‘আল্লু অর্জুন অভিনীত এই বিজ্ঞাপনের জন্য ৪৫ লাখ রুপি যা বাংলাদেশি মুদ্রায় ৫৩ লাখ টাকার বেশি পারিশ্রমিক নিয়েছেন ত্রিবিক্রম। শুধু অ্যাকশন-কাট বলেই এই মোটা অঙ্কের অর্থ নিয়েছেন তিনি।

পরিচালক ত্রিবিক্রমের সঙ্গে আল্লু অর্জুনের সম্পর্ক অনেক পুরোনো। তার নির্দেশিত বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন আল্লু অর্জুন। তার উল্লেখযোগ্য সিনেমা হলো, জুলায়ি, এস/ও সত্যমূর্তি, আলা ভাইকুন্তাপুরামলো প্রভৃতি।আল্লু অর্জুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। বহুল আলোচিত এ সিনেমা গত ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায়। সুকুমার পরিচালিত এ সিনেমা বক্স অফিসে বাজিমাত করে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়ায়। বর্তমানে সিনেমাটির দ্বিতীয় পার্টের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আল্লু অর্জুন।