ব্রেকিং:
নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

দাগনভূঞায় বাসে হামলা: কাউন্সিলরসহ ৭ জন কারাগারে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ মে ২০২২  

ফেনীর দাগনভূঞায় চাঁদার দাবিতে স্টারলাইন গ্রুপের পরিচালনাধীন ড্রীমলাইন স্পেশাল বাস  ও কাউন্টারে হামলার ঘটনায় দায়ের করা মামলায় স্থানীয় ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলামসহ ৭ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (১০ মে) বিকেলে ফেনীর চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে তারা জামিন প্রার্থনা করলে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

জানা যায়, ৩ মার্চ দাবিকৃত চাঁদা না পেয়ে বসুরহাট ও দুধমুখায় ড্রীম লাইন কাউন্টার ও বাসে হামলা চালান স্থানীয় কাউন্সিলর ও ফখরুল হত্যা মামলার আসামি সাইফুল ইসলাম এবং তার ভাই পারভেজসহ ২০-২৫ জন সন্ত্রাসীর একটি দল।

এ ঘটনায় স্টারলাইন গ্রুপের পিআরও জসিম মাহমুদ বাদী হয়ে দাগনভূঞা থানায় সাইফুল, পারভেজ, লিংকন, ইসমাইল, জহির, মোক্তার, তোহিদসহ ১৫-২০ জনের নামে কোম্পানীর পক্ষ থেকে মামলা দায়ের করেন।

ওই মামলায় উচ্চ আদালত থেকে সাইফুলসহ ৭ আসামি ৬ সপ্তাহের আগাম জামিন নেন। জামিনের মেয়াদ ২ দিন উত্তীর্ণ হওয়ার পর তারা মঙ্গলবার ফেনীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আতাউল হক জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করেন।

কোর্ট পুলিশের জিআরও সাহাব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে ফখরুল হত্যা মামলার আসামি কাউন্সিলর সাইফুল ও তার ভাই পারভেজের নামে দাগনভূঞাসহ বিভিন্ন থানায় হত্যা, অপহরণ ও চাঁদাবাজির অন্তত ১০টি মামলা রয়েছে।