ব্রেকিং:
আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

নাসিরনগরে শিশুকে চকলেট দেওয়ার কথা বলে যৌন নির্যাতন, যুবক আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ মে ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে চকলেট দেওয়ার কথা বলে ৮ বছরের এক শিশু শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগে মো. তাহের মিয়া নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার বিকেলে উপজেলার ফান্দাউক ইউনিয়নে এ ঘটনা ঘটে। ঘটনার রাতেই শিশুটির বাবা বাদী হয়ে নাসিরনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

পরে রাত ৯টার দিকে অভিযুক্ত তাহেরকে ফান্দাউক বাজারে আঁখি লাইব্রেরি থেকে আটক করে পুলিশ। সোমবার সকালে তাকে আদালতে পাঠানো হয়। 

এদিকে অভিযুক্ত তাহের মিয়ার সঙ্গে থানায় গিয়ে কথা হলে তিনি বলেন, মেয়েটি সবসময় আমার দোকানে আসত। আমি তার সঙ্গে খারাপ কিছু করিনি। তাহের উপজেলার ফান্দাউক ইউনিয়নের জয়নাল আবেদিনের ছেলে। তিনি ফান্দাউক বাজারে আঁখি লাইব্রেরির মালিক।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, অভিযুক্ত তাহের দীর্ঘদিন ধরে ফান্দাউক বাজারে লাইব্রেরির ব্যবসা পরিচালনা করে আসছেন। ভুক্তভোগী শিশুটিকে প্রায়ই তার লাইব্রেরির পেছনে নিয়ে যৌন নির্যাতনের করতেন। ঘটনার দিন বিকেলে শিশুটি কলম কেনার জন্য তাহেরের দোকানে যায়। সে সময় তাহের শিশুটিকে চকলেট দেওয়ার কথা বলে তার দোকানের পেছনে নিয়ে যৌন নির্যাতন করেন। পরে জয়ন্ত মালাকার নামে একজন পথচারী শিশুটিকে তাহেরের ঘরের টেবিলের নিচ থেকে বের হতে দেখেন। শিশুটি কাঁদতে কাঁদতে বাড়ি গিয়ে তার মাকে বিষয়টি জানায়। তখন তার বাবা স্থানীয়দের সঙ্গে আলোচনা করে নাসিরনগর থানায় এসে একটি লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে তাহেরকে আটক করা হয়।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লা সরকার বলেন, শিশুটিকে যৌন নির্যাতনের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা হয়েছে। একমাত্র অভিযুক্ত তাহের মিয়াকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।