ব্রেকিং:
নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ফিল্মি কায়দায় শিক্ষার্থীকে অপহরণ (ভিডিও)

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থীকে ফিল্মি কায়দায় প্রাইভেটকারে উঠিয়ে অপহরণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। 

পুলিশ এরইমধ্যে অপহরণের শিকার ওই স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণে জড়িত থাকার অভিযোগে কাউসার মিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে।

সোমবার দুপুরে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। 

জানা গেছে, ওই স্কুলছাত্রীর গ্রামের বাড়ি সদর উপজেলার মজলিশপুর ইউপির মৈন্দ গ্রামে। স্কুলছাত্রীর পরিবার বর্তমানে জেলা শহরের মধ্যপাড়ার একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন।  

স্কুলে আসা যাওয়ার সময় তাকে দীর্ঘদিন ধরে মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে জসিম উদ্দিন প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এর মধ্যে করোনাভাইরাস মহামারির কারণে স্কুল দীর্ঘদিন ধরে বন্ধ থাকে। সম্প্রতি স্কুল খোলা হলে জসিম উদ্দিন পুনরায় ওই ছাত্রীকে উত্যক্ত করা শুরু করে। এক পর্যায়ে তাকে বিয়ের প্রস্তাব দেয়। বিষয়টি তার পরিবারকে জানালে পরিবারের পক্ষ থেকে জসিমের এক আত্মীয়ের কাছে নালিশ দেয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে জসিম উদ্দিন তার সহযোগীদের নিয়ে গত শনিবার দুপুরে ওই শিক্ষার্থী জেলা শহরের বাসা থেকে বের হয়ে কিছুদুর যাওয়ার পর ছাত্রীকে জোরপূর্বক একটি প্রাইভেটকারে তুলে অপহরণ করে নিয়ে যায়। ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধারণ হয়। 

ওই ছাত্রী রাতে বাসায় ফিরে তার পরিবারকে জানায়, জসিম তার সহযোগীদের নিয়ে প্রাইভেটকারে করে তাকে অপহরণ করে সারাদিন বিভিন্ন স্থানে ঘুরাফেরা করে সন্ধ্যার দিকে সদর উপজেলার সুহিলপুর এলাকায় তাকে প্রাইভেটকার থেকে নামিয়ে দিয়ে চলে যায়।

রাতেই ওই তরুণীর মা বাদী হয়ে অপহরণকারী জসিম উদ্দিনসহ ৫ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ রোববার রাতে অপহরণে জড়িত থাকার অপরাধে জসিমের বড় ভাই কাউসার মিয়াকে গ্রেফতার করে। সোমবার দুপুরে পুলিশ ওই তরুণীর মায়ের দায়েরকৃত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করে। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, অপহরণের ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। এরই মধ্যেই কাউছার নামে একজনকে গ্রেফতার করেছি। মূল আসামিসহ বাকীদেরকে গ্রেফতারে করার চেষ্টা চলছে।