ব্রেকিং:
সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

সনাতন ধর্মাবলম্বীদের পাশে অধ্যক্ষ এম.এ সাত্তার ট্রাস্ট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ মে ২০২০  

করোনা ভাইরাসের প্রভাবে খাদ্য সংকটে থাকা লক্ষ্মীপুরের সনাতন ধর্মবলম্বী নারী-পুরুষদের পাশে দাঁড়িয়েছে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট। ট্রাস্টের পক্ষে প্রায় শতাধিক নারী-পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম লবণ, ৫০০ গ্রাম তেল ও ২টা সাবান। গতকাল ৩ মে রবিবার বিকেলে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বটতলী বর্ধন বাড়ী প্রাঙ্গণে এসব সামগ্রী বিতরণ করেন অধ্যক্ষ এম এ সাত্তার।

তিনি ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি এবং বাংলাদেশ কারিগরী শিক্ষক ফেডারেশনের সভাপতি ও অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান।

পরে তিনি দত্তপাড়া ও মান্দারী ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এর আগে লাহারকান্দি, ভবানীগঞ্জ, কুশাখালী, বাঙ্গা খাঁ ইউনিয়নে অস্বচ্ছলদের মাঝে খাদ্য বিতরণ করেন। এ সময় অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, সকলকে সরকারের নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ঘর থেকে বের হওয়া যাবেনা। এ ভাইরাস একজন থেকে আরেকজনের শরীরে ছড়ায়। আপনারা ঘরে থাকেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা আপনাদের ঘরে খাদ্য পৌছে দেয়ার ব্যবস্থা করবেন।
তিনি বলেন, আমি জীবনের ঝুকি নিয়ে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করছি। এই দুর্দিনে অতিতের ন্যায় এখনো অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট  আপনাদের পাশে আছে। কেউ অনাহারে থাকবেন না। ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সহায়তা অব্যাহত থাকবে বলে গণমাধ্যমকে জানান তিনি।