ব্রেকিং:
সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

নিজ হাতে খাদ্য ও ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন অধ্যক্ষ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ মে ২০২০  

লক্ষ্মীপুরে নিজ হাতে প্রতিটি এলাকায় গিয়ে মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত, দরিদ্র, অসহায়, দিনমুজুর এবং দুস্থ পরিবারের মাঝে খাদ্য উপহার ও নগদ অর্থ পৌঁছে দিচ্ছেন অধ্যক্ষ এম এ সাত্তার। একই সাথে রোযাদার ব্যক্তি দেখলেই গাড়ি থেকে নেমে গোপনে হাতে ধরিয়ে দিচ্ছেন ইফতার সামগ্রী।

 

সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নে নিজ উদ্যোগে এসব উপহার পৌঁছে দেন অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান ও মোহাম্মদপুর থানা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার।

 

এ সময় তিনি বলেন, দীর্ঘ সময় ধরে ঘরে অবস্থান করা জনগণ যাতে কষ্টভোগ না করে সেজন্য প্রধানমন্ত্রী সবার দোরগোড়ায় খাদ্যসহায়তা পৌঁছে দেওয়ার নির্দেশ দিয়েছেন। এ অবস্থায় সাধারণ মানুষের কষ্ট লাঘবে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে। যাতে কোনো পরিবার বাদ না পড়ে সেজন্য নিজে গিয়ে প্রতিটি ইউনিয়নের সাধারণ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এ সময় তিনি আল্লাহ সন্তুষ্টির জন্যই এসব সামগ্রী বিতরণ করছেন বলে জানান।

 

উল্লেখ্য: গত ২৭ এপ্রিল সোমবার থেকে লক্ষ্মীপুরে করোনা পরিস্থিতি মোকাবেলা ও মাহে রমজান উপলক্ষ্যে কর্মহীন ১০ হাজার পরিবারকে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) দেয়া শুরু করেছে অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্ট। সদর উপজেলার ১২টি ইউনিয়নে ও পৌরসভায় এসব উপহার সামগ্রী বিতরণ করা হবে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম লবণ, ৫০০ গ্রাম তেল ও ২টা সাবান।