ব্রেকিং:
সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

সেনবাগে দুঃস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ মে ২০২০  

সেনবাগ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহাম্মদ চৌধুরীর ‘জেড এ চৌধুরী ফাউন্ডেশনে’র উদ্যোগে উপজেলার  অর্জুনতলা ইউনিয়নের প্রায় ৭০০ পরিবারের মাঝে রমজানের ইফতার সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

এর আগে পুরো সেনবাগে মোবাইল ফোনের মাধ্যমে ব্যক্তিগত উদ্যোগে মধ্যবিত্ত পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। তার পক্ষে  নিজ বাড়ীতে অর্জুনতলা ই্উনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, নুরুল আমিন চৌধুরী, ব্যক্তিগত সহকারী মো সৌরভ ইফতার সামগ্রী ও ঈদ সামগ্রী দুঃস্থদের হাতে তুলে দেন। 

 

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহাম্মদ চৌধুরী জানান, “সেনবাগে মানুষের পাশে সারাজীবন ছিলাম। দেশের এই ক্লান্তিলগ্নেও আমি আমার সাধ্যমত সর্বোচ্চ করার চেষ্টা করছি ভবিষ্যতেও আমি সেনবাগবাসীর পাশে থাকবো ইনশাআল্লাহ। আমার জেড এ চৌধুরী ফাউন্ডেশন সেনবাগের মানুষের পাশে সারাজীবন থাকবে, আমি যদি নাও থাকি তাহলেও এই ফাউন্ডেশন সেনবাগের মানুষের পাশে দাঁড়াবে। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি জানি বাকি জীবনটা আপনাদের সেবা করে যেতে পারি”।