ব্রেকিং:
নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

কোম্পানীগঞ্জে এক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৯  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার হয়েছে। শুক্রবার গভীর রাতে কোম্পানীগঞ্জ থানা পুলিশ তাকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড থেকে গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ১০ নং স্লুইস এলাকায় ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে আসলে সেখানে আগে থেকে ওঁৎপেতে থাকা কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক(এসআই) সুমন বড়ুয়া ও উপ-পরিদর্শক(এসআই) জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা তাদেরকে ধাওয়া করে কোরবান আলী(৩৬) নামে এক ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তার কাছ থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

জানা যায়, গ্রেফতারকৃত কোরবান আলী(৩৬) আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে নোয়াখালীর কোম্পানীগঞ্জ, ফেনীর সোনাগাজী ও চট্টগ্রামের জোরারগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় মোট ১০টির অধিক ডাকাতির মামলা রয়েছে। এসব মামলার মধ্যে ২টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানাও রয়েছে। কোরবান আলী নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নূর নবীর ছেলে। অস্ত্র উদ্ধারের ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে শুক্রবার রাতে পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চাঁদপুর জেলার শাহরাস্তি থানার দক্ষিন দিশারা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ডাকাত রবিউল ইসলাম টিটু(২৯) ও ফেনী জেলার সোনাগাজী থানার চর দরবেশ গ্রামের মৃত আবুল কালামের ছেলে ডাকাত হুমায়ুন কবির সবুজকেও (২৮) গ্রেফতার করে। গ্রেফতারকৃত ৩ ডাকাতের প্রত্যেককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: আরিফুর রহমান ডাকাত গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।