ব্রেকিং:
নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

শিশু শিক্ষার্থীকে ধর্ষন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে পঞ্চম শ্রেণির ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় মামলা করতে চাওয়ায় ধর্ষিতার পরিবারকে হুমকি দিচ্ছে ধর্ষকের পরিবারের লোকজন। ঘটনার পর থেকে ধর্ষক সুমন (১৮) পলাতক রয়েছে।

ঘটনায় শুক্রবার দুপুর পর্যন্ত কোন মামলা হয়নি। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষিতা স্থানীয় চরশুল্লকিয়া খাশেরহাট দাখিল মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্রী ও অটোরিকশা চালক সেলিমের মেয়ে।

ভিকটিমের বরাত দিয়ে তার বাবা সেলিম কান্না জড়িত কন্ঠে বলেন, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মাদ্রাসার অপর ছাত্রীদের সাথে বাড়ীতে আসছিল তার মেয়ে (১১)। খাসেরহাট বাজার অতিক্রম করে আসলে তার বান্ধবীরা তাদের বাড়ীতে চলে যায়। পরে সে একা একা বাড়ীর দিকে আসছিল।

পথে স্থানীয় আব্দুল আব্দুল আজিজের ছেলে বখাটে সুমন তার গতিরোধ করে মুখ চেপে ধরে তাকে পাশ্ববর্তী একটি কলা বাগানে নিয়ে যায়। মুখ চেপে রেখে তার মেয়েকে ধর্ষণ করে বাগানে পেলে পালিয়ে যায় সুমন। পরে অসুস্থ অবস্থায় সে বাড়িতে এসে ঘটনা তাদের খুলে বলে।
তিনি অভিযোগ করে বলেন, সুমনের বড় ভাই হালিম পাটোয়ারী ও ইউছুফ এ ঘটনায় কোন মামলা করলে তাদের ভালো হবেনা বলে হুমকি দিচ্ছে। বর্তমানে তিনি পরিবার ও অসুস্থ মেয়ে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, ঘটনায় থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।