ব্রেকিং:
সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

বেগমগঞ্জে ভয়ঙ্কর আসামি আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে শাহাদাত হোসেন হৃদয় (২৮) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
 
মঙ্গলবার রাতে ওই উপজেলার চৌমুহনী পৌরসভার আলীপুর গ্রামের ৩ওয়ার্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি পাইগান জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত শাহাদাত হোসেন হৃদয় সদর উপজেলার উত্তর সোনাপুর গ্রামের শহিদুর রহমানের ছেলে।

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ওসি ডিবি) কামরুজ্জামান শিকদার জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হৃদয়কে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, হৃদয়ের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। পরে বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।