ব্রেকিং:
মা ও শিশু কল্যাণ কেন্দ্র থেকে প্রসূতিকে বের করে দিলেন আয়া,অতঃপর . মাদরাসায় বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ সরকার সবার জন্য নিরাপদ পানি, স্যানিটেশন নিশ্চিত করছে দেশে খাদ্য ঘাটতির সম্ভাবনা নেই: খাদ্যমন্ত্রী নতুন স্ন্যাপড্রাগন আসছে এ সপ্তাহেই ১৮ মাসের কাজ শেষ হয়নি ৬২ মাসেও অ্যান্টিবায়োটিক চেনাতে চিহ্ন ব্যবহারের সিদ্ধান্ত সরকারের ফেসবুক পোস্টে ‘হা হা’ দেওয়ায় ব্যাপক ভাঙচুর, পুলিশ মোতায়েন নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, গলায় পোড়া দাগ গরু-ছাগলের মাংসে যক্ষ্মার জীবাণু শনাক্ত টানা ২৮ দিন করোনায় মৃত্যুশূন্য দেশ, কমলো শনাক্ত বন্যার্তদের দুঃসময়ে সরকার পাশে রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী প্রাক্তন স্বামীর হামলায় আহত চিকিৎসক স্ত্রী ডাইনিং বন্ধ, হোটেলে উচ্চমূল্য: বিপাকে কুবি শিক্ষার্থীরা দূষণে বছরে ৯০ লাখ মানুষের প্রাণহানি: গবেষণা ইউক্রেন-রাশিয়া যুদ্ধে ৩৭৫২ বেসামরিক নাগরিকের মৃত্যু ‘শুধু চোর নয়, চোরাই মোবাইল বিক্রেতারাও গ্রেফতার হবে’ কক্সবাজারে অপরিকল্পিত স্থাপনা নির্মাণ নয়: প্রধানমন্ত্রী চরাঞ্চলের জনগণের ক্ষুধা-দারিদ্র্য হ্রাসে প্রকল্প নেয়া হয়েছে
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৬ শাওয়াল ১৪৪৩

আমি ভাগ্যবতী,জীবন কাটানোর জন্য উপযুক্ত সঙ্গী খুঁজে পেয়েছি:পরীমণি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ মে ২০২২  

ঢালিউডের আলোচিত দম্পতি রাজ-পরী। শিগগিরই মা হচ্ছেন পরী। দুই থেকে তিন হওয়ার অপেক্ষায় সুখের দিন কাটাচ্ছেন তারা। সোশ্যাল মিডিয়ায় তাদের ভালোবাসার নানা মুহূর্ত ভেসে বেড়াচ্ছে। গত ২ মে কক্সবাজারে গেছেন পরীমণি ও শরিফুল রাজ। বিয়ের পর এটাই তাদের প্রথম অবকাশ যাপন। কক্সবাজার যাওয়ার পর থেকে প্রতিদিনই রোম্যান্টিক ছবি শেয়ার করছেন রাজ ও পরী। সঙ্গে জুড়ে দিচ্ছেন ভালোবাসা মাখানো শব্দমালা। বুধবার (১১ মে) দুপুর ১২টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে চারটি নতুন ছবি পোস্ট করেছেন পরীমণি। সাগরের পাশে দাঁড়িয়ে তোলা ছবিতে তাদের দু’জনের পরনে একই নকশার শার্ট। সঙ্গে রাজ পরেছেন সাদা প্যান্ট, আর পরীর পরনে হলুদ শর্টস।

ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘আমি ভাগ্যবতী, জীবন কাটানোর জন্য উপযুক্ত সঙ্গী খুঁজে পেয়েছি।’ দুই ঘণ্টায় পরীর সেই পোস্টে ৭৩ হাজার নেটজনতা রিয়্যাক্ট দিয়েছেন। তবে কমেন্ট বক্স বন্ধ রেখেছেন নায়িকা।

এর আগে নিজের উন্মুক্ত বেবিবাম্পসহ ছবি পোস্ট করেন পরীমণি। সেখানে দেখা যায়, সমুদ্রপাড়ে রাজ তাকে পেছন থেকে জড়িয়ে ধরে আছে। সেই পোস্টেও মন্তব্য করার উপায় নেই। কারণ, পরী কমেন্ট অপশন বন্ধ করে রেখেছেন। নেটজনতার বিরূপ মন্তব্য ঠেকাতেই এমন পন্থা বেছে নেন তিনি। তবে তার সেই ছবি নিয়ে নেটমাধ্যমে কম আলোচনা-সমালোচনা হয়নি। কেউ কেউ তার সাহসের প্রশংসা করলেও বেশির ভাগই কড়া সমালোচনা করেছেন।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর রাজ ও পরী বিয়ে করেছেন। তবে সেটা ছিল একান্ত গোপনে। তাই পারিবারিকভাবে গত জানুয়ারিতে ফের বিয়ে করেন তারা। এরপর জমকালো আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনাও হয়। বর্তমানে পরীমণি অন্তঃসত্ত্বা। কয়েকদিন আগে কক্সবাজারে বেবি বাম্পসহ ফটোশুট করেছেন পরী।