ব্রেকিং:
আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

বিএনপির পকেট কমিটি নিয়ে তৃণমূলে মারামারি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

ফেনীর দাগনভূঞা উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ভেঙ্গে নতুন ভাবে আহবায়ক কমিটি করাকে কেন্দ্র করে বাজারস্থ বসুরহাট রোড়ে মাইজ্জাহুজুরের মাজার সংলগ্ন স্থানে বিএনপির দুই নেতার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

দলীয় সূত্র ও প্রত্যেক্ষদর্শীরা জানান, আজ বুধবার দুপুর ১টার সময় দাগনভূঞা পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান স্বপন এর সাথে জেলা যুবদলের সহ-পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুল মালেক মানিকের সাথে দাগনভূঞা বাজারস্থ বসুরহাট রোড়ে মাইজ্জাহুজুরের মাজার সংলগ্ন স্থানে আবদুল মালেক মানিকের সাথে উপজেলা বিএনপির আহব্বায়ক কমিটি বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দুইজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে উপস্থিত জনতা দুইজনকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

আব্দুল মালেক মানিক অভিযোগ করে বলেন, আমি আহবায়ক কমিটির গঠন করার ব্যাপারে উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক সাহাদাত হোসেন সাহাদাতকে কমিটির আহবায়ক করার জন্য দলীয় নেকা-কর্মীদের নিয়ে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি ও আমি নিজেই একজন যুগ্ন-আহব্বায়ক পদ প্রার্থী এতে করে আমার সিনিয়র সাইফুর রহমান স্বপন ভাই কথা কাটাকাটির এক পর্যায়ে আমার উপর ক্ষিপ্ত হয়ে অর্তকিত ভাবে আমার জমার কলার চেপে ধরে এবং আমাকে লাঞ্ছিত করে।

এব্যাপারে পৌর বিএনপির সম্পাদক সাইফুর রহমান স্বপনের কাছে জানতে চাইলে তিনি বলেন, মানিক আমাদের উপজেলা বিএনপির সভাপতি আকবর সাহেবের বিরুদ্ধে কাজ করতেছে।আমি তাকে দলীয় শৃংখলা ভঙ্গ না করার অনুরোধ করি।এতে সে ক্ষিপ্ত হয়।তাই আমি তাকে ডেকে এনে শাসন করতে গেলে উপস্থিত লোকজন তাকে নিয়ে যায়।তবে এতে হাতিহাতি বা মারামারির কোন ঘটনা ঘটেনি।

এ বিষয়ে জানতে চাইলে ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, কাউকে শাসন করার ক্ষমতা দল দেয়নি। কেউ যদি নিজ ক্ষমতা বলে শাসন করে তাহলে সেটা দলের চোঁখে অপরাধী। আমরা আগামী ১২ তারিখ জেলা বিএনপির জরুরী সভায় বিষয়টি নিয়ে বসবো