ব্রেকিং:
রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক নোয়াখালীতে মাথাসহ হরিণের ৩০ কেজি মাংস উদ্ধার হাসপাতাল নয় যেন গারদখানা সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

পুত্রবধূর মৃত্যুর সংবাদে মারা গেলেন শ্বশুর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ আগস্ট ২০২২  

ফেনীর দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের বারাহীগোবিন্দ গ্রামের গৃহবধূ রিনা আক্তার (৩৬)। শনিবার (২০ আগস্ট) সকালে অসুস্থ অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর সংবাদ শুনে মারা গেছেন শ্বশুর।

ওই দিন দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

পুত্রবধূর শোকে মারা যাওয়া ওই ব্যক্তির নাম আবু তাহের (৮০)।

রোববার (২১ আগস্ট) সকাল ১০টায় বারাহীগোবিন্দ বটতলা জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, পুত্রবধূ রিনা আক্তারকে খুব ভালোবাসতেন আবু তাহের। রিনা আক্তারও বৃদ্ধ শ্বশুরের যথাসাধ্য সেবাযত্ন করতেন। শনিবার সকালে অসুস্থ অবস্থায় রিনা আক্তার মারা যান। তার মরদেহ বাড়িতে আনার খবর শুনে মূর্ছা যান বৃদ্ধ আবু তাহের। এর কিছুক্ষণ পরই তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়েন।

স্থানীয় শফিকুল আলম স্বপন বলেন, এমন মর্মান্তিক ঘটনা এলাকায় এই প্রথম। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন বলেন, এ ধরনের ঘটনা সত্যিই বেদনাদায়ক। পুত্রবধূর মৃত্যুর সংবাদ পেয়েই তিনি অজ্ঞান হয়ে পড়েন। এর অল্প কিছুক্ষণের মধ্যেই পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমান।