ব্রেকিং:
নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

স্বামী-দুই ছেলেকে হারানোর পর এবার মারা গেলেন রেখা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ মার্চ ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আবাসিক ভবনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে লাগা আগুনে দগ্ধ হয়ে স্বামী ও দুই ছেলেকে হারানোর পর রেখা বেগমও মারা গেছেন। সোমবার রাত সোয়া ১১টার দিকে রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়।

নিহত রেখা বেগম আশুগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের শরীফপুর গ্রামের মকবুল হোসেনের স্ত্রী। মুকবুল হোসেন শরীফপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ছিলেন।

মকবুলের পরিবার সূত্র জানায়, রোববার থেকে রেখার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। সোমবার অবস্থা আরো খারাপ হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখার প্রস্তুতি নিচ্ছিলেন চিকিৎসকরা। এর মধ্যেই তার মৃত্যু হয়। এর আগে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত সন্তান প্রসব করেন রেখা বেগম।

গত ২২ ফেব্রুয়ারি রাত সোয়া ১০টার দিকে আশুগঞ্জ সদর ইউনিয়নের শরীয়তনগরে পাঁচতলা ভবনের নিচতলায় আগুন লাগে। নিচতলার একটি বাসায় স্ত্রী ও দুই ছেলে সন্তান নিয়ে থাকতেন মকবুল হোসেন। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে বাসার ভেতর থেকে মকবুল হোসেনের ছোট ছেলে জুবায়েরের দগ্ধ লাশ উদ্ধার করা হয়।

ঐ ঘটনায় দগ্ধ মকবুল, তার স্ত্রী রেখা বেগম এবং তাদের বড় ছেলে জয়কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়। ২৫ ফেব্রুয়ারি চিকিৎসাধীন অবস্থায় মকবুলের মৃত্যু হয়। ২৭ ফেব্রুয়ারি মারা যায় জয়।

পুলিশ জানায়, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকেই আগুনের সূত্রপাত। সিলিন্ডারের সুইচ দেওয়ার অনেক পর দিয়াশলাই জ্বালানোয় আগুন ধরে এ বিস্ফোরণ ঘটে।