ব্রেকিং:
লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

সরাইলে আগুনে পুড়ল ২ দোকান, অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মালামালসহ দুটি দোকান আগুনে পুড়ে ছাই হয়েছে। এতে অন্তত অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

সোমবার রাত ১টার দিকে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বুড্ডা এলাকার ‘জিলানী ডেকোরেটার্স’ ও ‘আহাম্মদ মুদি দোকান’ নামে দুটি দোকান মালামালসহ পুড়ে যায়।

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় অন্তত অর্ধ-কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মালিকেরা জানিয়েছেন।

জিলানী ডেকোরেটার্সের মালিক নূর আহাম্মদ বলেন, রাতে আগুন লাগার পরই মুহূর্তের মধ্যেই দোকান দুটি পুড়ে ছাই হয়ে যায়। কোনো ভাবেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসলে তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

তিনি আরো বলেন, এতো দিনের স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ ১৮ থেকে ২০ লাখ টাকা। অন্য দোকানের মালিক আহাম্মদ বলেন, তারটি ছিল মুদির দোকান। সাথে বিকাশের ব্যবসাও ছিল, বিকাশের ক্যাশ ২ লাখ টাকাসহ তার ক্ষতির পরিমাণ ২০ থেকে ২২ লাখ টাকার মতো হবে। সব মিলিয়ে তাদের ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় অর্ধ কোটি টাকা।

তিনি আরো বলেন, তাদের তিলে তিলে গড়া এতো বছরের স্বপ্ন শেষ হয়ে গেছে। এছাড়া ব্যাংকের লোন রয়েছে যা পরিশোধ করতে হিমশিম খেতে হবে। এগুলো তাদের বাপ দাদার হাতে গড়া ব্যবসাপ্রতিষ্ঠান।

এ ব্যাপারে সরাইল ফায়ার সার্ভিসের টিম লিডার রিয়াজ মুহাম্মদ বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথে সেখানে পৌঁছে যাই। তিন ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।