ব্রেকিং:
লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

মাত্র ১০ সেকেন্ডে সোয়া লাখ টাকা গায়েব

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১  

নওগাঁয় সোনালী ব্যাংকে টাকা জমা দিতে গিয়ে নাছরিন আক্তার নামে এক গ্রাহকের সোয়া লাখ টাকা চুরি হয়েছে। বিষয়টি ধরা পড়েছে ব্যাংকের সিসিটিভি ফুটেজে।

এ ঘটনায় সোমবার সন্ধ্যায় নওগাঁ সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী নাছরিন। তিনি নওগাঁ পৌরসভার চকদেব ডাক্তারপাড়া এলাকার বাসিন্দা।

জানা গেছে, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চাচাকে সঙ্গে নিয়ে ব্যাংক হিসাবে এক লাখ ৩১ হাজার টাকা জমা দিতে যান নাছরিন। ব্যাংকে গিয়ে রসিদ পূরণ করার পর টাকাগুলো জমা দেওয়ার জন্য কাউন্টারের সামনে রাখেন। পাশে থাকা এক ব্যক্তি তাকে বলেন পায়ের কাছে কিছু টাকা পড়ে আছে। তিনি ও তার চাচা সেই টাকা তোলার জন্য মাথা নিচু করেন। এ সুযোগে কাউন্টারে রাখা এক লাখ ৩১ হাজার টাকা নিয়ে উধাও হয়ে যান ওই ব্যক্তি। এরপর বিষয়টি ব্যাংকের ব্যবস্থাপককে জানান তিনি।

ভুক্তভোগী নাছরিন আক্তার বলেন, টাকাগুলো কাউন্টারের ভেতরে কর্মকর্তাকে দেওয়ার জন্য রাখা ছিল। এ সময় পাশে থাকা এক ব্যক্তি আমাকে বলেন ‘আপা আপনার কিছু টাকা পড়ে গেছে’। এরপর দেখি ১০০ ও ৫০০ টাকার কয়েকটি নোট পড়ে আছে। ভাবলাম হয়তো আমারই টাকা হবে। আমি এবং চাচা মাথা নিচু করে টাকাগুলো তুলছিলাম। এরপর প্রায় ১০-১২ সেকেন্ড পর উঠে দাঁড়িয়ে দেখি আমার টাকা নিয়ে লোকটি চলে গেছে। এত দ্রুত টাকা নিয়ে গেল ধারণাই করতে পারছি না।

তিনি আরো বলেন, ঘটনার পরই ব্যাংকের ম্যানেজারকে বিষয়টি জানানো হয়। এরপর সন্ধ্যার দিকে থানায় একটি অভিযোগ করেছি।

সোনালী ব্যাংক নওগাঁ শাখার ভারপ্রাপ্ত ব্যবস্থাপক রবিউল ইসলাম বলেন, ওই গ্রাহক টাকা চুরির বিষয়টি জানানোর পর ব্যাংকের সিসিটিভি ফুটেজ দেখি। ফুটেজে ওই গ্রাহকের অভিযোগের সত্যতা পাওয়া গেছে। ফুটেজে দেখা গেছে, একটি কাপড়ের ব্যাগ নিয়ে শার্ট পরা এক ব্যক্তি মুখে মাস্ক পরে ওই গ্রাহকের পাশে দাঁড়িয়েছিল। মাস্ক পরে থাকায় লোকটির মুখ ভালোভাবে বোঝা যাচ্ছে না।

তিনি আরো বলেন, ফুটেজে দেখা যাচ্ছে যে লোকটি নিজেই টাকা ফেলে দিয়ে ওই গ্রাহককে সেই টাকার বিষয়টি জানান। এ সময় ওই নারী গ্রাহক টাকা তুলতে মাথা নিচু করলে তৎক্ষণাৎ লোকটি বাম হাত দিয়ে কাউন্টারের সামনে রাখা টাকাগুলো তার ব্যাগে ঢুকিয়ে ব্যাংক থেকে বের হয়ে যান।

এ বিষয়ে নওগাঁ সদর থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় সন্ধ্যায় থানায় একটি অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী নাছরিন আক্তার। সোনালী ব্যাংক ম্যানেজারের উপস্থিতিতে ব্যাংকটির শাখা অফিস পরিদর্শন করা হয়েছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।