ব্রেকিং:
নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

পেছন থেকে ট্রাফিক কনস্টেবলের মাথায় আঘাত করে পালাল তরুণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্ব পালনকালে মলয় কুমার মিত্র নামে এক ট্রাফিক পুলিশের কনস্টেবলের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুর ২টার দিকে জেলা শহরের কোর্ট রোড মোড়ে এ ঘটনা ঘটে। 

আহত অবস্থায় মলয় কুমার মিত্রকে ২৫০ শয্যা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মলাই কুমার মিত্র ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বান্দুপ গ্রামের মনন্দি নাথ মিত্রের ছেলে। তবে কি কারণে তার ওপর হামলা হয়েছে সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি। 

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, জেলা দুপুরে শহরের ব্যস্ততম কোর্ট রোড মোড়ে যানজট নিরসনে দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক পুলিশের কনস্টেবল মলয় কুমার মিত্র। বেলা ২টার দিকে সড়কের মাঝামাঝি দায়িত্ব পালন কালে এক তরুণ পেছন দিক দিয়ে মাথায় রড দিয়ে আঘাত করে দৌড়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহত মলয় কুমার মিত্র বলেন, পেছন দিক দিয়ে হামলা করে ১৮-২০ বছরের এক তরুণ দৌড়ে পালিয়ে যায়। তার চেহারা আমি দেখতে পারিনি। তবে সে হলুদ রঙের গেঞ্জি পরিহিত ছিল।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক (টি.আই) দেবব্রত কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত মলয়কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরাধীকে শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।