ব্রেকিং:
নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

কিশোরীকে অপহরণ, ভিডিও ভাইরাল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে ১৭ বছরের এক কিশোরীকে প্রাইভেটকারে উঠিয়ে অপহরণের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় ৩২ কাউসার মিয়াকে আটক করেছে পুলিশ।

রোববার রাতে তাকে আটক করা হয়। এ ঘটনায় সোমবার সদর মডেল থানায় একটি অপহরণ মামলা করেন ভুক্তভোগী কিশোরীর মা। মামলার পর কাউসারকে গ্রেফতার দেখানো হয়।

মামলা এজাহারে উল্লেখ করা হয়, অপহরণ হওয়া ওই কিশোরীর পরিবার জেলা শহরে থাকে। স্কুলে যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে কিশোরীকে বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে ২৫ বছরের জসিম উদ্দিন। কিন্তু প্রস্তাবে রাজি হননি ওই কিশোরী।

করোনায় দীর্ঘদিন স্কুল বন্ধ ছিল। সম্প্রতি স্কুল খুললে আবারো ওই কিশোরীকে উত্ত্যক্ত করতে থাকেন জসিম। ৯ অক্টোবর দুপুর ২টার দিকে বাড়ি থেকে বের হওয়ার পর ওই কিশোরীর পিছু নেন এক যুবক। কিছুদূর যাওয়ার পর তার গতিরোধ করে প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যান। ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়ে।

একইদিন রাতে বাসায় ফিরে পরিবারকে ওই কিশোরী জানান, প্রাইভেটকারে করে অপহরণের পর সদর উপজেলার সুহিলপুরে তাকে ছেড়ে দেওয়া হয়। রাতেই কিশোরীর মা সদর মডেল থানায় গিয়ে ঘটনাটি জানান।

অভিযুক্ত জসিম উদ্দিনকে আটক করতে অভিযান চালায় পুলিশ। তাকে না পেয়ে রোববার রাতে ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জসিমের বড় ভাই কাউসার মিয়াকে আটক করা হয়। সোমবার সকালে থানায় গিয়ে অপহরণ মামলা করেন ভুক্তভোগী কিশোরীর মা।

সদর মডেল থানার ওসি (অপারেশন) সোহরাব আল হোসাইন বলেন, এ ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন ওই কিশোরীর মা। এর মধ্যে অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। বিস্তারিত তথ্য উদ্ধারের জন্য তাকে রিমান্ডে নিতে আবেদন করা হবে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।