ব্রেকিং:
হাসপাতাল নয় যেন গারদখানা সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায়
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

নতুন বউ নিয়ে বাড়ি ফেরা হলো না বরের!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

জেনে শুনেই বাল্যবিয়ে করতে এসেছিলেন মানিক। বিয়েবাড়িতেও তোড়জোড় চলছিলো ধুমধাম করে। কিন্তু সব আয়োজন পণ্ড করে দিল একটি নম্বর- ৯৯৯।স্থানীয়দের ফোন পেয়ে বিয়েবাড়িতে হাজির ইউএনও-পুলিশ। নতুন বউ নিয়ে বাড়ি না এসে মানিক গেলেন থানায়। মুচলেকা-জরিমানা দিয়ে নানান ঝক্কি ঝামেলা শেষে মুক্তি মিলল তার।

শুক্রবার সন্ধ্যায় চমকপ্রদ ঘটনাটি ঘটেছে নাটোরের গুরুদাসপুরের মশিন্দা ইউপির রাণীগ্রামে।ওই গ্রামের মো. মিলনের অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়ের বিয়ে দেয়া হচ্ছিলো পাবনার চাটমোহরের রওশন আলীর ছেলে মানিকের সঙ্গে।

৯৯৯-এ প্রতিবেশীদের ফোন পেয়ে গুরুদাসপুরের ভারপ্রাপ্ত ইউএনও মোহাম্মদ নাহিদ হাসান খান পুলিশ নিয়ে উপস্থিত হন বিয়েবাড়িতে। বর-কনের বাবাকে আটকের পর ১৫ হাজার টাকা করে জরিমানা এবং ১৮ বছর না হওয়া পর্যন্ত বিয়ে না দেয়ার মর্মে মুচলেকা আদায় করেন তিনি।

এ সময় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফা ইয়াসমিন, গুরুদাসপুর থানার এসঅই লেবু, এসআই কালামসহ প্রশাসন ও পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।