ব্রেকিং:
এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

মসজিদের ভেতরে মাথা থেঁতলে ও শ্বাসরোধে যুবককে হত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২১  

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভেতর শরীফ নামে এক যুবকের মাথা থেঁতলে ও গলায় তার পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

শুক্রবার ভোরে উপজেলার কাঞ্চন পৌরসভার চৌধুরী পাড়া করবস্থানের পাশে চৌধুরী পাড়া বায়তুল আলা জামে মসজিদের ভেতরে এ ঘটনা ঘটে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফজলুল হক জানান, শুক্রবার ভোররাতে চৌধুরী পাড়া সামাজিক কবরস্থানের পাশে বায়তুল আলা জামে মসজিদের মুয়াজ্জিন পারভেজ আজান দেওয়ার জন্য মসজিদের প্রবেশ করেন। এ সময় গেটের পাশে ও দরজার সামনে থাকা দানবাক্স ভাঙা ও মসজিদের ভেতরে বারাদ্দার পাশে কার্পেট দিয়ে ঢাকা এক যুবকের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানান।

পরে ঘটনাটি পুলিশকে জানালে সকাল ৭টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল সম্পন্ন করেন। এ সময় জিয়াসমিন আক্তার নামে এক মহিলা লাশ দেখে শনাক্ত করেন লাশটি তার ছোট ভাই শরীফের।

বৃহস্পতিবার রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা মসজিদের ভেতরে সিমেন্টের তৈরি ব্লক দিয়ে মাথা থেঁতলে ও গলায় তার পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের বোন জিয়াসমীন জানান, তিনি স্থানীয় বিরাব খালপাড় এলাকার মৃত আব্দুল হালিম মিয়ার মেয়ে। তারা দুই ভাই ও দুই বোন। নিহত শরীফ তাদের ছোট ভাই। শরীফ দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলার জুয়ায় আসক্ত ছিল। এ কারণে তিনি গত রমজান মাসের প্রথম সপ্তাহে তার নিজ নামীয় বাড়ির ০.৭৫ শতাংশ জমি চাচাতো ভাইয়ের কাছে বিক্রি করে দেন।

বিভিন্ন সময় এলাকায় মানুষের বাড়ি থেকে চুরি করতেন। এ কারণে সবাই ক্ষিপ্ত হয়ে তাকে বাড়ি থেকে বের করে দেন। এরপর থেকে তিনি দিনের বেলা বিভিন্ন স্থানে ঘুরে ফিরে কাটাতেন আর রাতে মসজিদে থাকতেন। তার কোনো শত্রু ছিল কিনা বলে জানা নেই।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, লাশ উদ্ধার করা ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।