ব্রেকিং:
এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

বুথ থেকে টাকা লুট করতে গিয়ে ছাত্রদল নেতাসহ গ্রেফতার ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২১  

চট্টগ্রামে ব্যাংকের এটিএম বুথ লুটের চেষ্টাকালে ছাত্রদল নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে নগরের কোতোয়ালি থানা পুলিশ। তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেন থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন। এর আগে, মঙ্গলবার রাতে ফিরিঙ্গিবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. আনোয়ার হোসেন ওরফে বাবু, মো. জহির আলম ও আদনান। এর মধ্যে জহির নিজেকে আনোয়ারা উপজেলা ছাত্রদল নেতা বলে পরিচয় দেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত পৌনে ২টার দিকে ফিরিঙ্গিবাজার মোড়ের একটি বেসরকারি ব্যাংকের এটিএম বুথে গিয়ে শার্টারের দরজায় ধাক্কা দিতে থাকেন তিনজন। ওই সময় বুথের নিরাপত্তার দায়িত্বে থাকা নাজিম উদ্দিনের সন্দেহ হলে তিনি দরজা খুলতে আপত্তি জানান। ফলে তাকে বিভিন্নভাবে ভয়ভীতি ও মারধরের হুমকি দিয়ে দরজায় ধাক্কা দিতে থাকেন তারা। একপর্যায়ে স্থানীয় লোকজন থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

ওসি বলেন, গ্রেফতার তিনজন পেশাদার ছিনতাইকারী। রাতের বেলা মোটরসাইকেল নিয়ে ছিনতাইয়ের উদ্দেশ্যে বিভিন্ন এলাকা ঘুরে বেড়ান তারা। একইভাবে লুট করতেই ওই বুথে যান বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। এরমধ্যে আনোয়ার হোসেন ওরফে বাবু ও জহির আলমের বিরুদ্ধে আগের মামলা রয়েছে। নতুন করে মামলার পর তাদের আদালতে পাঠানো হয়েছে।