ব্রেকিং:
এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাসসংযোগ বিচ্ছিন্নকালে হামলার চেষ্টা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযানে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের এক কর্মকর্তার ওপর হামলার চেষ্টা করেছেন এক নারী। বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের উত্তর মৌড়াইল এলাকায় এ ঘটনা ঘটে। হামলাকারী গুলশানারা চৌধুরী নামে নারী ওই এলাকার আমিনুল চৌধুরীর স্ত্রী। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা শহরে চলমান অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির একটি দল উত্তর মৌড়াইলে অভিযানে যায়। বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (প্রকৌশল সার্ভিস শাখা) প্রকৌশলী শফিকুল হক এই অভিযানের নেতৃত্ব দেন। অভিযান চলাকালে ১২টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় গুলশানারা চৌধুরী নামে এক নারী তার অবৈধ গ্যাস সংযোগটি বিচ্ছিন্ন করতে গেলে বাধা দেন। এক পর্যায়ে তিনি প্রকৌশলী শফিকুল ও তার সঙ্গে থাকা দুইজনকে মারতে উদ্বত হন। এ সময় আশপাশের বাড়ি থেকেও নারীরা এসে গুলশানারার সঙ্গে যোগ দেন।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (প্রকৌশল সার্ভিস শাখা) শফিকুল হক বলেন, গুলশানারা অবৈধভাবে গ্যাস ব্যবহার করছেন। তিনি বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি। তার সংযোগটি বিচ্ছিন্ন করতে গেলে তিনি বাধা দেন এবং আমাদেরকে মারার জন্য উদ্বত হন। তার সঙ্গে আশপাশের নারীরাও এসে আমাদের ঘিরে ধরেন। পরে পুলিশকে খবর দেওয়া হলে গুলশানারা পালিয়ে যান।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহীম আখন্দ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থে যায়। তবে ওই নারী পালিয়ে গেছেন। এ বিষয়ে বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।