ব্রেকিং:
এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

নারীর নগ্ন ভিডিও নিয়ে টাকা দাবি, প্রতারক প্রেমিক গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১  

ঢাকার সাভার থেকে মনির হোসেন নামের এক সাইবার প্রতারককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার মধ্যরাতে ঢাকা সাভারের হেমায়েতপুর বড়ারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

২৬ বছর বয়সী এক নারীকে বিয়ের প্রলোভন দিয়ে তার সঙ্গে সু-সম্পর্ক গড়ে তোলেন মনির। পরে কৌশলে নারীর কাছ থেকে নগ্ন ভিডিও নিয়ে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি স্মার্টফোন ও চারটি সিম উদ্ধার করা হয়।

মনির নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।

বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, ভুক্তভোগী নারী ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। একই কারখানায় সিকিউরিটি গার্ড হিসেবে চাকরি করতেন গ্রেফতার হওয়া মনির। মনির একাধিক বিয়ে করেছেন। একপর্যায়ে ওই নারীকে তার ভালো লেগে যায়। পরবর্তীতে মনির ওই নারীর মোবাইল নম্বর সংগ্রহ ও তার নম্বরে ফোন দিয়ে মিথ্যা পরিচয়ে কথা বলতে থাকেন। কথাবলার এক পর্যায়ে মনিরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই নারীর।

ডিবি পুলিশের ইনচার্জ বলেন, প্রথমদিকে মনির ওই নারীর কাছে কিছু অশ্লীল ছবি ও ভিডিও চাইলে তা দিতে অসম্মতি জানান ভুক্তভোগী নারী। এ অবস্থায়  কৌশল হিসেবে যোগাযোগ বন্ধ করে দেন তার সঙ্গে মনির। পরে তিনি আবারও ওই নারীর সঙ্গে যোগাযোগ শুরু করেন। বিয়ের প্রলোভন দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে নারীর নগ্ন ভিডিও নেন। এবং সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাৎক্ষণিকভাবে ওই নারীর কাছে বিশ হাজার টাকা দাবি করেন মনির।

তিনি আরো বলেন, মনির ২০ হাজার টাকা দাবি করার পরে ভুক্তভোগী নারী তাকে আট হাজার টাকা পাঠিয়ে দেন বিকাশের মাধ্যমে। একর্যায়ে মনিরের আর্থিক চাহিদা বেড়ে গেলে ওই নারী বাধ্য হয়ে বগুড়ার ডিবি পুলিশের কাছে অভিযোগ করেন।

ডিবি পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহ বলেন, মনিরের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়েছে। তাকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।