ব্রেকিং:
এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

হাসপাতালে গৃহবধূর লাশ রেখে পলাল স্বজনরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ জুন ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ায় মাকসুদা সুলতানা ঝিনুক (২২) নামে এক গৃহবধূকে হত্যার পর লাশ হাসপাতালে ফেলে রাখার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তার লাশ ফেলে রাখা হয়।

এদিকে ঘটনার পর থেকে ঝিনুকের স্বামী সোহলসহ শশুর বাড়ির লোকজন পালিয়ে গেছেন। হাসপাতাল মর্গে ওই গৃহবধূর লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। তবে বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি।

ঝিনুক জেলার কসবা উপজেলার বাদৈর গ্রামের মো. ফারুক মিয়ার মেয়ে। পাঁচ বছর আগে সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের আইয়ুব আলী খানের ছেলে সোহেল খানের সঙ্গে ঝিনুকের বিয়ে হয়। ওই দম্পতির ঘরে আরিয়ান নামে তিন বছরের এক ছেলে সন্তান রয়েছে। তারা ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় মেড্ডায় ভাড়া বাসায় বসবাস করতেন।

ঝিনুকের বড় বোন তানিয়া আক্তার অভিযোগ করেন, নির্যাতনের পর ঝিনুককে হত্যা করে স্বামীসহ স্বজনরা লাশ হাসপাতালের জরুরি বিভাগের ফেলে রাখা হয়। তাদেরকে ফোন করে জানানো হয়, ঝিনুক নাকি আত্মহত্যা করেছে।

তানিয়া আরো অভিযোগ করেন, ঝিনুকের স্বামী সোহেল মিয়া আগে একটা বিয়ে করেছিলো। ওই স্ত্রীকে তালাক দিয়ে সে ঝিনুককে বিয়ে করে। সম্প্রতি সে তালাক হওয়া বউয়ের সাথে পুনরায় সম্পর্কে জড়ায়। বিষয়টি ঝিনুক জেনে যাওয়ায় ও যৌতুকের দাবিতে ঝিনুককে প্রায়ই মারধোর করতো সোহেল, তার মা ও বোন। এরই জের ধরে তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়া হচ্ছে।

ঝিনুকের মা স্বপ্ন আক্তার ও খালাম্মা লাকী আক্তার এ হত্যাকান্ডের বিচার দাবি করেন। তারা অভিযোগ করে যৌতুকের জন্যও ঝিনুককে নানাভাবে নির্যাতন করা হতো। মঙ্গলবার ফোন করে তাদেরকে আত্মহত্যার খবর দেওয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ ইবনে আনোয়ার হোসেন সাংবাদিকদেরকে জানান, ওই গৃহবধূকে নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে মৌখিকভাবে অভিযোগ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা।