ব্রেকিং:
এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

প্রসব যন্ত্রণায় অচেতন নারী, এগিয়ে এল পুলিশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ জুন ২০২১  

পথে প্রসব যন্ত্রণায় অচেতন হয়ে পড়েছিলেন মানসিক ভারসাম্যহীন অন্তঃসত্ত্বা এক নারী। তাকে দেখে এগিয়ে আসেন বেসরকারি সংস্থার এক কর্মকর্তা। তিনি জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন দেন।

খবর পেয়ে ওই নারীকে নগরের হালিশহর থানার নয়াবাজার বিশ্বরোড কাঁচা বাজারের সামনে থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে এক ছেলেসন্তানের জন্ম দেন তিনি।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (জনসংযোগ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ জানান, সোমবার সন্ধ্যায় মানসিক ভারসাম্যহীন এক নারীকে রাস্তায় অচেতন অবস্থায় দেখে ৯৯৯ এ ফোন করেন বেসরকারি উন্নয়ন সংস্থা 'লাইটহাউস কনসোর্টিয়ামের' পরিচালক সুমন। খবর পেয়ে হালিশহর থানার এসআই সতেজ বড়ুয়া ঘটনাস্থলে গিয়ে লাইটহাউসের এক নারী কর্মীর সহায়তায় তাকে স্থানীয় ব্র্যাক মেটারনিটি সেন্টারে নিয়ে যান। সেখানে ভর্তি করানোর পর ওই নারী একটি ছেলেসন্তান প্রসব করেন।

তিনি জানান, সন্তান প্রসবের পর মা ও নবজাতককে শারীরিক অবস্থা পরীক্ষার জন্য আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ওই নারীকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।