ব্রেকিং:
রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক নোয়াখালীতে মাথাসহ হরিণের ৩০ কেজি মাংস উদ্ধার হাসপাতাল নয় যেন গারদখানা সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

পুলিশ দেখে ওড়না হয়ে গেল ‘মাস্ক’!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

করোনার সংক্রমণ রোধে দেশব্যাপী চলছে লকডাউন। সাতদিনের লকডাউনের প্রথম দিন ছিল সোমবার। এ দিন সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মানাতে সড়কে কঠোর অবস্থানে ছিল পুলিশ। যাত্রী ও পথচারীদের অনেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে দেখা গেলেও আবার কারো কারো ক্ষেত্রে দেখা গেছে ঠিক উল্টো চিত্র। স্বাস্থ্যবিধির বিন্দুমাত্র তোয়াক্কাও মেলেনি তাদের কাছে।

এমনই একটি ঘটনা ছবিসহ নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন চট্টগ্রাম জেলা পুলিশের রাঙ্গুনিয়া সার্কেলের এএসপি শামীম আনোয়ার। সহযাত্রীর বোরকায় তাহার অন্যরকম ‘মাস্ক’ শিরোনামে তিনি লিখেছেন, সিএনজিতে হাসিমুখে গল্প করতে করতে যাচ্ছিলেন তারা দুজন। মাস্ক নেই একজনের মুখেও। আমি থামার সংকেত দিতেই মহিলাটি এতক্ষণ ধরে মুখের নিচে নামানো নিকাব দ্রুত উপরে উঠিয়ে মুখমণ্ডল ঢেকে ফেললেন। আমাদের মাস্ক সংক্রান্ত প্রশ্নবাণ থেকে আপাতত মুক্ত তিনি। কিন্তু পুরুষটি? তিনি কী করে নিজেকে বাঁচাবেন! তার তো আর নিকাব বা এ ধরনের কিছু নেই।

 

অটোরিকশায় যাত্রী ছিলেন তিনজন

অটোরিকশায় যাত্রী ছিলেন তিনজন

হাতের কাছে কোনো কিছু খুঁজে না পেয়ে অগত্যা নারী সহযাত্রীর বোরকার স্কার্ফ দিয়েই....! পুলিশের হাত থেকে বাঁচা ভীষণ জরুরি, করোনাভাইরাস থেকে নয় কিন্তু!