ব্রেকিং:
রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক নোয়াখালীতে মাথাসহ হরিণের ৩০ কেজি মাংস উদ্ধার হাসপাতাল নয় যেন গারদখানা সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

নাদিমকে যুবলীগ থেকে অব্যাহতি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২১  

ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের বন্ধুয়ায় ফেনসিডিলসহ গ্রেফতার ফেনী পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম নাদিমকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। বুধবার ফেনী জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। একই সঙ্গে তাকে কেন সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, তা আগামী সাত দিনের মধ্যে জানাতে বলা হয়েছে।

নাদিম ও তার এক সহযোগীকে দুই বোতল ফেনসিডিলসহ ৯ এপ্রিল বন্ধুয়া ব্রীজ সংলগ্ন স্থান থেকে জেলা গোয়েন্দা পুলিশ গ্রেফতার করে। ১৩ এপ্রিল নাদিম আদালত থেকে জামিনে ছাড়া পান।

জেলা যুবলীগের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ফেনী জেলা যুবলীগ একটি সুশৃঙ্খল ও সুসংগঠিত সংগঠন। জেলা যুবলীগের জরুরি সিদ্ধান্ত মোতাবেক রেজাউল করিম নাদিমকে দলীয় পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়। স্থায়ীভাবে কেন তাকে বহিষ্কার করা হবে না, তার কারণ দর্শাতে বলা হয়েছে।