ব্রেকিং:
রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক নোয়াখালীতে মাথাসহ হরিণের ৩০ কেজি মাংস উদ্ধার হাসপাতাল নয় যেন গারদখানা সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

বিস্ফোরণ ঘটাতে যাচ্ছেন সারা-জাহ্নবী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ আগস্ট ২০২২  

বলিউডের বর্তমান প্রজন্মের দুই আবেদনময়ী ও প্রতিভাবান অভিনেত্রী সারা আলি খান ও জাহ্নবী কাপুর। দুজনের বন্ধুতের সম্পর্কও দুর্দান্ত। মাঝেমধ্যেই ভ্রমণ কিংবা নানা অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাদের।

সম্প্রতি চ্যাট শো কফি উইথ করণ-এও একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। সেখানে ব্যক্তি ও পেশাজীবন নিয়ে দুজনকে মজা ও খুনসুটি করতেও দেখা গেছে। তাদের একসঙ্গে দেখে মুগ্ধ হয়েছেন ভক্তরাও। এবার মনে হয় শিগগিরই তাদের পর্দাতেও একসঙ্গে দেখতে পাবেন তারা।

শুক্রবার ইনস্টাগ্রামে জাহ্নবীর সঙ্গে একটি ছবি পোস্ট করে এমন ইঙ্গিত-ই দিলেন সারা। সঙ্গে তাল মিলিয়েছেন জাহ্নবীও। সেই ছবিতে সারা ও জাহ্নবীকে একসঙ্গে আতঙ্কিত দেখাচ্ছে। জাহ্নবীর হাত ধরে রেখেছেন সারা এবং তাদের অভিব্যক্তি দৃষ্টি কাড়ে।

ছবির ক্যাপশনে সারা লেখেন, কফি তৈরির পর থেকে গরম ছিল, এখন অবশেষে সহ-অভিনেতা হিসেবে আমরা শুটিং করেছি। অপেক্ষা করুন এবং দেখুন- আপনি কী ভাবছেন তা আমাদের বলুন।

ভক্ত-অনুরাগীদের অনেকেরই অনুমান, কফি উইথ করণ থেকে ফিরেই দুজনে যে নতুন কোনো প্রজেক্টে কাজ করছেন তারই ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী।

সেই ছবিতে মন্তব্য করে ভক্তদের সে অনুমান আরো জোরালো করেছেন জাহ্নবী।

সর্বশেষ সারাকে দেখা গেছে ২০২১ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়া আতরাঙ্গি রে সিনেমায়। এতে তার বিপরীতে ছিলেন অক্ষয় কুমার ও ধানুশ।

এদিকে বর্তমানে গুডলাক জেরির সাফল্য উপভোগ করছেন জাহ্নবী। এ ছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে বাওয়াল-এর শুটিংও করছেন তিনি।