ব্রেকিং:
সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

হারতে বসা আর্জেন্টিনাকে বাঁচালেন মেসি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

উরুগুয়ের বিপক্ষে দুবার পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ড্রয়ে মাঠ ছেড়েছে আর্জেন্টিনা। তেল আবিবের ব্লুমফিল্ড স্টেডিয়ামে সোমবার রাতের প্রীতি ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।
ম্যাচের শুরু থেকে অধিকাংশ সময় বল দখলে রেখে প্রতিপক্ষের ওপর চাপ ধরে রাখে আর্জেন্টিনা। কিন্তু ভালো কোনো সুযোগ তৈরি করতে পারছিল না তারা।

এরই মাঝে ৩৪তম মিনিটে দারুণ পাল্টা আক্রমণে গোল আদায় করে নেয় উরুগুয়ে। ডান দিক থেকে লুইস সুয়ারেসের বাড়ানো বল স্লাইডে জালে পাঠান পিএসজি ফরোয়ার্ড কাভানি।

দ্বিতীয়ার্ধে মেসি-আগুয়েরোর বোঝাপড়ায় কাঙ্ক্ষিত গোল পেয়ে যায় আর্জেন্টিনা। বাঁ দিক থেকে বার্সেলোনা তারকার দারুণ ফ্রি-কিকে হেডে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার।

সমতায় ফেরার স্বস্তি অবশ্য স্থায়ী হয়নি তাদের। ৬৮তম মিনিটে ডি-বক্সের ঠিক বাইরে থেকে বুলেট গতির ফ্রি-কিক উরুগুয়েকে ফের এগিয়ে নেন সুয়ারেস। 

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে স্পট কিকে স্কোরলাইন ২-২ করেন মেসি। ডি-বক্সে ডিফেন্ডার মার্তিন কাসেরেসের হাতে বল লাগলে পেনাল্টিটি পেয়েছিল আর্জেন্টিনা।

আন্তর্জাতিক ফুটবলে তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরে টানা দুই ম্যাচে গোল করলেন এবারের ফিফা বর্ষসেরা ফুটবলার। জাতীয় দলের হয়ে তার মোট গোল হলো ৭০টি।

গত জুলাইয়ে কোপা আমেরিকার সেমি-ফাইনালে ব্রাজিলের বিপক্ষে ২-০ গোলে হারের পর এই নিয়ে টানা সাত ম্যাচ অপরাজিত রইলো আর্জেন্টিনা। এর মধ্যে চারটি জয় ও তিনটি ড্র।