ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২৩  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে টিকটকে প্রেম করে বিয়ের ৩ বছরের মাথায় আত্মহত্যা করেছেন মারজাহান আক্তার রিক্তা (২১) নামে এক তরুণী। পরিবারের দাবি, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের অত্যাচার সইতে না পেরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। এ সংক্রান্ত অডিও উদ্ধার করেছে পুলিশ। এতে স্বামী ও শাশুড়ির নির্যাতনের বর্ণনা ও আত্মহত্যার কারণ সম্পর্কে বর্ণনা আছে বলে জানিয়েছে পুলিশ।

 

শনিবার (২১ অক্টোবর) ভোরে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার পশ্চিম লতিফপুর গ্রাম থেকে স্বামী ফয়সাল মাহমুদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের ওয়াজ উদ্দিন ব্যাপারীর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মারজাহান আক্তার রিক্তা ওই বাড়ির আবু নাছেরের মেয়ে। তার আট মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

রিক্তার বাবা আবু নাছের ঢাকা পোস্টকে বলেন, টিকটকে প্রেম করে তিন বছর আগে পরিবারের অমতে  ফয়সাল মাহমুদকে বিয়ে করেন রিক্তা। পরে ওই বাড়িতে গিয়ে দেখেন ছেলের কিছুই নেই। এসব নিয়ে কথা বলায় স্বামী, তার মা তাছলিমা বেগম (৪০) ও ননদ পিংকী (২০) রিক্তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। তিনদিন আগে রিক্তা অসহ্য হয়ে আমাদের বাড়িতে চলে আসে এবং শুক্রবার দুপুরে মোবাইলে ভিডিও করে মৃত্যুর জন্য স্বামী, শাশুড়ি ও ননদকে দায়ী করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন।

dhakapost

লক্ষ্মীপুর থেকে স্বামী ফয়সাল মাহমুদকে গ্রেপ্তার করেছে পুলিশ

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ রিক্তার বাবার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে। তার গায়ে কিছু কাটা বা আঁচড়ের দাগ রয়েছে। মৃত্যুর আগে করা দুই মিনিট ৪৮ সেকেন্ডের একটি অডিওসহ তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়। এতে তিনি মৃত্যুর জন্য স্বামী ও তার পরিবারের লোকজনকে দায়ী করেছেন।

ওসি আরও বলেন, এ ঘটনায় তিনজনকে আসামি করে নিহতের বাবা আবু নাছেরের দায়ের করা অভিযোগটি আত্মহত্যার প্ররোচনার মামলা হিসেবে রুজু করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ইতিমধ্যে লক্ষ্মীপুর থেকে স্বামী ফয়সাল মাহমুদকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।