ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২৩  

আগামী ২৫শে অক্টোবর চাঁদপুর স্টেডিয়ামে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও উন্নয়ন সমাবেশ সফল করার লক্ষ্যে চাঁদপুরের সাবেক ছাত্রলীগ নেতাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২০অক্টোবর (শুক্রবার) শিক্ষামন্ত্রীর বাসভবনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল ,ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও বর্তমান যুবনেতা শেখ মোঃ মোতালেব সহ নেতৃবৃন্দ।

উল্লেখ্য আগামী ২৫অক্টোবর চাঁদপুর সদর ও হাইমচর উপজেলায় একযোগে ৬৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি।