ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২৩  

চাঁদপুর সদর উপজেলায় ৬নং মৈশাদী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হামানকর্দ্দি গ্রামের গাজী বাড়ি (করের বাড়ির) নিবাসী মমতাজ বেগমের ছেলেকে মারধরের ও হত্যার হুমকির ঘটনার ২৪দিন পর পুলিশের উর্ধ্বতন কমকতাদের নির্দেশে অবশেষে চাঁদপুর সদর মডেল থানায় জিডি করা হয়েছে। যার জিডি নং-১৩৯৮, তারিখ: ২০/১০/২০২৩খ্রি. ।

মামলায় আসামীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহনের নিদেশ দিয়েছে মডেল থানার ওসি শেখ মুহসীন আলম । মামলাটি তদন্ত করছেন এসআই কুদ্দুস ।

গতকাল ২০অক্টোবর হামানকর্দ্দি গ্রামের গাজী বাড়ি (করের বাড়ি) নিবাসী মো: কামাল গাজী (৪৩), পিতা- মৃত সামাদ গাজী কে ১নং আসামী করে জিডি করেন বাদী মমতাজ বেগম।

এতে আরও আসামী করা হয় মো: হোসেন গাজী (৪৫), পিতা-মৃত সামাদ গাজী, ৩। মুন্নি আক্তার (২৭), পিতা- কামাল গাজী, সর্ব সাং- হামানকর্দি, ওয়ার্ড নং-০৯, ০৬নং মৈশাদী ইউনিয়ন; থানা ও জেলা- চাঁদপুর।

জিডিতে বাদী উল্লেখ করেন ১নং বিবাদীসহ অন্য বিবাদীরা আমাদের পাশাপাশি বাড়ীর বাসিন্দা। বিবাদীরা অত্যাচারী, উশৃঙ্খল, লাঠিয়াল, জুলুমবাজ, পরসম্পদ লোভী, এলাকার খারাপ প্রকৃতির লোক। বিবাদীদের সাথে জায়গা সম্পত্তির বিষয় নিয়া আমাদের পূর্বে থেকে বিরোধ চলছে।

উক্ত বিরোধের জের ধরে বিবাদীরা প্রতিনিয়ত কথায় কথায় লাঠিসোঠা নিয়া আমাদের মারধর করার জন্য আসে এবং বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে। ঘটনার তারিখ ও সময়ে ময়লা নিয়া এবং ৩নং বিবাদীর ছেলের গোসল করাকে কেন্দ্র করে বিবাদীরা আমার ছেলেকে অশ্লীল ভাষায় গালমন্দ করে। বিবাদীরা আমার ছেলেকে এলোপাথাড়ী কিল, ঘুষি, লাথি মারিয়া তাহার শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা থেতলানো জখম করে।

আমার ছেলের চিৎকার শুনে আমি ঘটনাস্থলে আসলে বিবাদীরা আমাকে ও এলোপাথাড়ী কিল, ঘুষি, লাথি মেরে আমার শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা থেতলানো জখম করে। আমার ও আমার ছেলের ডাক চিৎকারে অপরাপর সাক্ষীরা সহ আশপাশের লোকজন এসে বিবাদীদের কবল থেকে আমাদের কে রক্ষা করে। বিবাদীরা এ সময় বলে সুযোগ মত পাইলে আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে প্রাণে হত্যা করে লাশ গুম করবে।

এ বিষয়ে গত ২৬সেপ্টেম্বর চাঁদপুর সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।