ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

হামলায় আহত ব্যবসায়ী পরিবার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০  

ছাগলনাইয়ায় কলেজ ছাত্রলীগ সভাপতি ও তার বাহিনীর হামলায় এক ব্যবসায়ী পরিবার গত বুধবার রাতে গুরুতর জখম হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ী মাওলানা ইমরান হোসেন ছাগলনাইয়া থানা ও ফেনী র‌্যাব কার্যালয়ে অভিযোগ দিয়েছেন।
 
জানা গেছে, কিরণ কিছু দিন আগে অস্ত্র ঠেকিয়ে ইমরানের এক আত্মীয়ের কাছ থেকে মোবাইল ফোন নিয়ে যান। ইমরান তার আত্মীয়ের মোবাইল সেটটি কিরণকে দিতে বলেন। এক পর্যায়ে কিরণ ইমরানকে মোবাইল ফোন দেওয়ার কথা বলে তার বাড়িতে নিয়ে পিস্তল ঠেকিয়ে ৩৭ হাজার টাকা নিয়ে যান।

এর প্রতিবাদ করলে কিরণ ও তার বাহিনীর লোকজন ইমরানকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। ঘটনা শুনে ইমরানের মা জাহানারা, শাশুড়ি মায়া বিবি, ভাগ্নে হৃদয়সহ কয়েকজন ঘটনাস্থলে গিয়ে ইমরানকে উদ্ধার করতে গেলে কিরণ ও তার বাহিনী তাদেরও পিটিয়ে গুরুতর জখম করে। ইমরানকে উপজেলা ৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার মাসহ আত্মীয়দের বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে কিরণের বক্তব্য নিতে তাকে ফোন দিলে তিনি সংযোগ কেটে দিয়ে বন্ধ করে দেন।  উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদার জানান, অভিযোগ প্রমাণিত হলে কিরণের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। ছাগলনাইয়া থানার ওসি মেজবা উদ্দিন আহমেদ জানান, তিনি অভিযোগ পেয়েছেন।