ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

নোয়াখালীর সোনাইমুড়ী-বেগমগঞ্জ সীমান্তে আপানিয়া এলাকার ভাবনী পুকুর পাড় নামক স্থানে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত ও ১ জন গুরুতর আহত হয়েছে। রোববার রাত আনুমানিক সাড়ে ১০টায় ঢাকা-নোয়াখালী আঞ্চলিক সড়কের বজরা বাজারের দক্ষিণে ভাবনী পুকুর (আপানিয়া) পাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বেগমগঞ্জ থানা এলাকার নাজিরপুর গ্রামের রফিক উল্যার পুত্র টিপু (২৭), দেলোয়ার হোসেনের পুত্র জাবেদ (২৫), ও আলীপুর গ্রামের শাহ আলমের ছেলে হারুন (২৬)। আহত যুবক সোনাইমুড়ী উপজেলার শাকিরপুর গ্রামের আবদুল মতিনের পুত্র মাসুক (৩০)।

জানা যায়, ঐ রাতে ঢাকা-নোয়াখালী আঞ্চলিক সড়ক দিয়ে মোটরসাইকেল যোগে ৪ বন্ধু বজরা বাজারের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি ভাবনী পুকুরপাড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে ঢাকা থেকে নোয়াখালীগামী একুশে এক্সপ্রেস নামক পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৩৬৯৫) একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই ৩ আরোহী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন মাসুককে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে। সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।