ব্রেকিং:
গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী ১০ রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

সোনাইমুড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

নোয়াখালীর সোনাইমুড়ী-বেগমগঞ্জ সীমান্তে আপানিয়া এলাকার ভাবনী পুকুর পাড় নামক স্থানে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত ও ১ জন গুরুতর আহত হয়েছে। রোববার রাত আনুমানিক সাড়ে ১০টায় ঢাকা-নোয়াখালী আঞ্চলিক সড়কের বজরা বাজারের দক্ষিণে ভাবনী পুকুর (আপানিয়া) পাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বেগমগঞ্জ থানা এলাকার নাজিরপুর গ্রামের রফিক উল্যার পুত্র টিপু (২৭), দেলোয়ার হোসেনের পুত্র জাবেদ (২৫), ও আলীপুর গ্রামের শাহ আলমের ছেলে হারুন (২৬)। আহত যুবক সোনাইমুড়ী উপজেলার শাকিরপুর গ্রামের আবদুল মতিনের পুত্র মাসুক (৩০)।

জানা যায়, ঐ রাতে ঢাকা-নোয়াখালী আঞ্চলিক সড়ক দিয়ে মোটরসাইকেল যোগে ৪ বন্ধু বজরা বাজারের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি ভাবনী পুকুরপাড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে ঢাকা থেকে নোয়াখালীগামী একুশে এক্সপ্রেস নামক পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৩৬৯৫) একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই ৩ আরোহী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন মাসুককে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে। সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।