ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে তৌহিদা রহমান উপজেলা পরিষদ জামে মসজিদের উদ্বোধন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৯  

আজ দুপুর ১২ টায় সোনাইমুড়ীতে উদ্বোধন করা হলো তৌহিদা রহমান উপজেলা পরিষদ জামে মসজিদ। উদ্বোধন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতিআতাউর রহমান ভূঁইয়া মানিক। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, বারগাঁও ইউনিয়নের চেয়্রম্যান ইঞ্জিনিয়ার আনিসুর রহমান।অনুষ্ঠানে সাংসদ এইচ এম ইব্রাহিম সমাজের মানুষগুলোকে মানিকের মতো এগিয়ে আসার আহবান জানান।

৫ কোটি টাকারও অধিক ব্যয়ে গত দুই বছরের মধ্যে নির্মিত হলো এই মসজিদটি। সেনবাগ-সোনাইমড়ী গণমানুষের নেতা ও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক কর্তৃক প্রতিষ্ঠিত তোহিদা-মানিক ট্রাস্ট এই মসজিদটি নির্মাণ করেন। আতাউর রহমান ভূঁইয়া মানিক এর চিন্তাধারা যতটুক না রাজনৈতিক তার চেয়ে বেশি ছিল সামাজিক। রাজনীতিকে কখনও তিনি মুখ্য হিসেবে সামনে আনেন নি। গরিব মেয়ের বিয়ে, শিক্ষা, চিকিৎসা, মসজিদ-মাদ্রাসা নির্মাণসহ সমজিক প্রতিটি সেক্টরে আতাউর রহমান ভূঁইয়া মানিকের অংশগ্রহণ চোখে পড়ার মতো। যা এখনও বিদ্যমান রয়েছে।