ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

রামগঞ্জ বসতবাড়িতে সন্ত্রাসী হামলায় ভাংচুর-লুটপাট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

রামগঞ্জ উপজেলার নয়নপুর কবিরাজ বাড়ির আনোয়ার হোসেনের বসতঘরে সোমবার দিবাগত গভীর রাতে সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ সময় সন্ত্রাসীরা আনোয়ার হোসেনের স্ত্রী লায়লা বেগম,সন্তান রিয়াদ হোসেন,ফরহাদ হোসেন,আত্মীয় সুলতানা,যুবলীগ নেতা জহির ও চুট্টোকে পিটিয়ে আহত করে। মঙ্গলবার দুপুরে আহত লায়লা বেগম বাদি হয়ে থানা একটি এজাহার দায়ের করেছে।
সুত্রে জানায়,উপজেলার নয়নপুর গ্রামের কবিরাজ বাড়ির আনোয়ার হোসেনের সাথে একই বাড়ির হাবিবুর রহমানের পুত্র হাসানের সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন যাবত বিরোধ চলে আসছে। আনোয়ার হোসেনের স্ত্রী লায়লা বেগম মেয়ের চিকিৎসা করতে কক্সবাজারে যাওয়ার সুযোগে হাসান লোকজন নিয়ে দুপুরে আনোয়ার হোসেনের বসতঘরে চারপাশে ব্যারিকেট দিয়ে সম্পত্তি দখলে নেয়। খবর পেয়ে আনোয়ার হোসেনের স্ত্রী সন্তানদের নিয়ে সোমবার দিবাগত রাত ১টার দিকে কক্সবাজার থেকে বাড়ি পৌছা মাত্রই হাসানের নেতৃত্বে ৭/৮ জনের একটি গ্রুপ অতর্কিত ভাবে হামলা চালায়। হাসপাতালে চিকিৎসাধীন লায়লা বেগম বলেন,সন্ত্রাসীরা বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর,মারধর ও লুটপাট করার সময় চিৎকার শুনে গ্রামের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা তাদের উপরও হামলা চালায়। আহত যুবলীগ নেতা জহির বলেন,চিৎকার শুনে আমরা ছুটে গেলে হামলাকারীরা আমাদের উপর হামলা চালায়। খবর পেয়ে টহল পুলিশ উপস্থিত হওয়ার পুর্বেই সন্ত্রাসঅরা পালিয়ে যায়। অভিযুক্ত হাসান বলেন,আমি আনোয়ার হোসেন থেকে তিন বছর পুর্বে সম্পত্তি ক্রয় করি। দীর্ঘ সময়ে সম্পত্তি বুঝিয়ে না দেওয়ায় আমার আত্মীয়-স্বজন সোমবার একত্রিত হয়ে ওই পরিবারের কেউ বাড়িতে না থাকার সুযোগে ব্যারিকেট দিয়ে দখল করি।