ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

মেঘনায় বর যাত্রীবাহী ট্রলার ডুবিতে নিহতদের পরিচয় পাওয়া গেছে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২০  

হাতিয়ার চানন্দী ঘাটে ট্রলার ডুবি ঘটনায় উদ্ধারকৃত ৭ লাশের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হচ্ছেন হাতিয়া চানন্দী ইউনিয়নের ইব্রাহীমের মেয়ে নববধূ তাছলিমা আকতার(২১), আফরিনা আকতার লামিয়া(২), আসমা বেগম(১৯), লিলি আকতার(৮), হোসনে আরা রুপা (৫), রাহেনা বেগম (৩০) ও নুরজাহান বেগম (৬৫)।

মঙ্গলবার বিকেলে হাতিয়ার চানন্দী ঘাট থেকে ঢালচরগামী বর যাত্রীবাহী একটি ট্রলার টাংকির ঘাটের সন্নিকটে মেঘনায় ডুবে যায়। খবর পেয়ে হাতিয়া নৌপুলিশ ও কোস্টগার্ড সদস্যরা মেঘনা নদীতে উদ্ধার অভিযান চালিয়ে ৭জনের মরদেহ এবং ৪০ জনকে জীবিত উদ্ধার করেছে। এখনো ১২জন যাত্রী নিখোঁজ রয়েছে বলে স্থানীয় সুত্রে জানাযায়।

বরের খালাতো ভাই আকবর হোসেন জানান,বর শরীফ উদ্দিন (২৫) কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরন করা হয়েছে। বরের বাড়ি হাতিয়া উপজেলা সুখচর ইউনিয়নের বিচ্ছিন্ন ঢালচর এলাকায়।

হাতিয়া থানার ওসি তদন্ত কাঞ্চন দাস জানান, প্রচন্ড স্রোতের তোড়ে ট্রালারটি ডুবে গেলে অনেকে সাঁতার কেটে নদীর তীরে উঠে। বাকীদেরকে স্থানীয় জনতা, পুলিশ ও কোস্টগার্ড সদস্যরা উদ্ধার করেছে। এখনো উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান হোসেন তাৎক্ষনিক খবর পেয়ে স্পিড বোট যোগে ঘটনা স্থল পরিদর্শন করেছেন এবং নিহত প্রতি পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে সাহায্য প্রদানের ঘোষনা দেন।