ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ভাবিকে নিয়ে পালালেন নাছির, অবশেষে গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২১  

প্রায় ৩৬ বছর আগে ভাবি পেয়ারা বেগমকে ভাগিয়ে বিয়ে করেছেন দেবর নাছির উদ্দিন। এ ঘটনায় মামলার পর তাদের এক বছরের কারাদণ্ড দেয় আদালত। তবে তারা পলাতক ছিলেন। অবশেষে সাজাপ্রাপ্ত এ দম্পতিক গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার চট্টগ্রামের আকবর শাহ থানাধীন সিটি গেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার নাছির আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামের বজলুর রহমানের ছেলে ও পেয়ারা বেগম তার স্ত্রী।

সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, ১৯৮৫ সালের জানুয়ারিতে পরকীয়ার জেরে নিজের ভাই মাহবুবের রহমানের স্ত্রী পেয়ারা বেগমকে ভাগিয়ে বিয়ে করেন নাছির উদ্দিন। এ ঘটনায় নাছির উদ্দিন ও তার স্ত্রীর বিরুদ্ধে প্রতারণা মামলা করেন মাহবুবের রহমান। এরপর একই বছরের ৫ অক্টোবর ওই দম্পতিকে এক বছরের সশ্রম কারাদণ্ড দেন তৎকালীন সোনাগাজী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বিয়ের পর চট্টগ্রামে গিয়ে পেয়ারা বেগমকে নিয়ে নতুন সংসার গড়েন নাছির উদ্দিন। চট্টগ্রামের বিভিন্ন স্থানে থাকার পর সর্বশেষ চট্টগ্রামের আকবর শাহ থানাধীন সিটি গেট এলাকার একটি ভাড়া বাসায় থাকছিলেন তারা। এমনকি তাদের সংসারে চার ছেলেসন্তান রয়েছে।

মাহবুবের রহমান ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রামে আবার বিয়ে করেন। এখানে স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করছেন তিনি।

এদিকে, ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রামে আরেকটি বিয়ে করেন নাছিরের ভাই মাহবুবের রহমান। এখানে স্ত্রী-সন্তানদের নিয়ে থাকছেন তিনি।