ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বেগমগঞ্জে জয়ী হলেন শাহনাজ বেগম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের আওয়ামী লীগ প্রার্থী শাহনাজ বেগম জয়ী হয়েছেন। তিনি সদ্য প্রয়াত বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বাদশার স্ত্রী।

নির্বাচনের রিটার্নিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রবিউল আলম জানান, নৌকা প্রতীকে আওয়ামী লীগ প্রার্থী শাহনাজ বেগম এক লাখ ৫৮ হাজার ৬৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী মঞ্জুরুল আজিম সুমন ২৩ হাজার ২৫৮ ভোট পেয়েছেন।

উপজেলার ১৬টি ইউনিয়ন ও চৌমুহনী পৌরসভা নিয়ে ১৪৬টি কেন্দ্রে মোট ভোটার ৪ লাখ ১৬ হাজার ২৩৪ জন। এ নিবার্চনে মোট চারজন প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

গত ২৭ সেপটেম্বর বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা ওমর ফারুক বাদশা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়।