ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপির আমলে ১১৪ শতাংশ ভোটও পড়েছে: কাদের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আমলে ১১৪ শতাংশ, ১১০ শতাংশ ভোটও পড়েছে। এবার এমন তো হয়নি। 
‘কেন্দ্রে শতভাগ ভোট পড়া অস্বাভাবিক কিছু নয়। এ নিয়ে বিএনপি চাইলে উচ্চ আদালতে যেতে পারে’ বলেও মন্তব্য করেন তিনি।

রোববার চিকিৎসার ফলোআপ করাতে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে যাওয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় নিবার্চন নিয়ে কোনো কিছু বলার নাই। বিএনপি চাইলে এ নিয়ে উচ্চ আদালতে যেতে পারে। এটা তাদের ইচ্ছা। এটা তাদের অধিকার।এটি তাদের বিষয়। এই নিয়ে কিছু বলতে চাই না।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে তিন দিন মহানগরে ডাকা বিএনপির সমাবেশের বিষয়ে তিনি বলেন, তাদের (বিএনপির) সমাবেশে বাধা দেবে না সরকার। তারা সমাবেশ-আন্দোলন করে যদি তাদের চেয়ারপারসনকে মুক্তি করতে পারে...! দেখেন জনগণ সাড়া দেয় কী না?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে তাদের কোনো কর্মসূচি জনগণ সমর্থন করে না। 

বন্যার বিষয়ে সেতুমন্ত্রী বলেন, জনগণ আমাদের মূল সম্পদ। অসহায় বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে বলে জানান তিনি। 

এ সময় সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের মৃত্যুতে শোক প্রকাশ করেন ওবায়দুল কাদের। বিরোধী দলীয় নেতা হিসেবে গঠনমূলক ভূমিকার প্রশংসা করেন তিনি। 

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার করাতে সিঙ্গাপুর যাচ্ছেন ওবায়দুল কাদের। সঙ্গে যাচ্ছেন তার স্ত্রী, বিএমএমইউর অধ্যাপক ডা. রিজভি ও জয়নাল হাজারি।