ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি অপরাজনীতি থেকে না ফিরলে,তাদের রাজনীতির অপমৃত্যু ঘটবে:কাদের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,একটি দল একের পর এক ব্যর্থ হয়ে জনগণের ওপর প্রতিশোধ নিতে শুরু করেছে। তারা আবারও আগুন সন্ত্রাসের পথ বেঁচে নিয়েছে। তারা আবার বলে তারা নাকি আগুন সন্ত্রাসে বিশ্বাসী নয়। দেশের মানুষ জানে ২০১৩-১৪ সালের আগুন সন্ত্রাসের কথা। তারা অস্বীকার করলেও জনগণ ভুলে যায়নি। এখনও সময় আছে। বিএনপি অপরাজনীতি থেকে ফিরে না এলে, আগুনের লেলিহান শিখায় তাদের রাজনীতির অপমৃত্যু ঘটবে বলে দেশের জনগণ মনে করে। শান্তি স্বস্তি নষ্ট করে,ভয়ের স্থিতিশীলতা তৈরী করতে, তারা গুজবের, অপপ্রচারের আর আগুন সন্ত্রাসের, পথ বেঁচে নিয়েছে।

সোমবার  বিকেল সাড়ে ৪টায় নোয়াখালীর কবিরহাট বাজারের জিরো পয়েন্টে উপজেলা আওয়ামীলীগের প্রয়াত তিন নেতার স্বরণে আয়োজিত এক ভার্চ্যুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, জন বিরোধী, রাষ্ট্র বিরোধী এসব কর্মকান্ডের অর্থ পৃষ্টের সন্ধান আমরা করছি। যারা এসব অপকর্মে, দেশ বিরোধী কর্মকান্ডের, আগুন সন্ত্রাসের ফান্ডিং করছে তাদেরও বিচারের আওতায় আনা হবে। জনগণ ও রাষ্ট্রের সম্পদ ও কারো জীবন নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবেনা। নির্বাচনে অংশ নিয়ে ভোটের দিন এজেন্ট পর্যন্ত দিতে পারে না। অথচ নির্বাচন হয়ে গেলে প্রতিবাদ করে। আজ নাকি সারা দেশে প্রতিবাদ। এসব যখন করে তাদের লজ্জা থাকা উচিত।
কবিরহাট উপজেলা আ’লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে স্বরণ সভায় আরো বক্তব্য রাখেন, নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আ’লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আলম সেলিম, সদর উপজেলা চেয়ারম্যান এ,কে,এম সামছুদ্দিন জেহান, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমূখ।