ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বাফুফে নির্বাচন নিয়ে ফিফা সভাপতি ইনফান্তিনোর বার্তা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২০  

অপেক্ষার প্রহর শেষে আজ অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন। শনিবার (৩ অক্টোবর) সকালে সাধারণ সভা অনুষ্ঠিত হওয়ার পর দুপুর ২টায় শুরু হয়েছে ভোটগ্রহণ। আজকের ভোটের মাধ্যমে চূড়ান্ত হবে সভাপতিসহ ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি, যাদের হাতে আগামী চার বছর থাকবে দেশের ফুটবলকে এগিয়ে নেয়ার দায়িত্ব। এই নির্বাচন উপলক্ষে বার্তা দিয়েছেন ফিফা সভাপতি জিওভান্নি ইনফান্তিনো। 

বিশেষ এই বার্তায় ইনফান্তিনো বলেছেন, প্রিয় সভাপতি, প্রিয় কাজী (সালাউদ্দিন), প্রিয় মাহফুজা (আকতার কিরণ), প্রিয় কাউন্সিল সদস্য, প্রিয় বন্ধুরা এবং ভদ্র মহিলা ও মহোদয়গণ, আমি প্রথমে বলতে চাই যে, আমি আজ আপনাদের নির্বাচনী কংগ্রেসকে সম্বোধন করতে পেরে ভীষণ আনন্দিত।

তিনি আরো বলেন, এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কংগ্রেস এবং এটি একটি নির্বাচনী কংগ্রেস। এই কংগ্রেসের জন্য আমি সকল প্রার্থীকে শুভকামনা জানাতে চাই। এই কংগ্রেস ফুটবলের হয়ে বাংলাদেশের পক্ষে কাজ করে যাচ্ছে।

নিজে উপস্থিত থাকতে না পারায় দুঃখ প্রকাশ করে ইনফান্তিনো বলেন, দুর্ভাগ্যজনকভাবে আমি শারীরিকভাবে আপনাদের সঙ্গে সেখানে থাকতে পারছি না। কোভিড-১৯ এর কারণে আমাদের ও বিশ্বজুড়ে সকলের ভ্রমণে নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু বিশ্বাস করুণ, আমার মন সেখানে পড়ে রয়েছে।

ফিফা সভাপতি যোগ করেন, আমাদের মাঝে দূরত্ব থাকলেও এই মুহূর্তে আমরা সকলেই একত্রে আছি এবং এই মুহূর্তে ফুটবল একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে, কারণ এর মূল লক্ষ্য হলো সকলকে একত্রিত করা।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে দুপুর ২টায় শুরু হয়েছে ভোটগ্রহণ। সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে ঘোষণা করা হবে ফলাফল। ১৩৯ জন প্রতিনিধি এই নির্বাচনে ভোট দেবেন।